মহানবী (সাঃ) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে কালকিনি বিক্ষোভ সমাবেশ

 প্রকাশ: ৩০ অক্টোবর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন   |   ঢাকা


স্টাফ রিপোর্টারঃ শেখ লিয়াকত আহমেদ৷ 


মহানবী (সাঃ) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে মাদারীপুরের কালকিনি এবং ডাসার থানায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে তাওহিদী জনতা ও ঈমাম মুয়াজ্জিন সমাজ কল্যান পরিষদ ।


শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলা চত্তরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 


উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সরদার লোকমান হোসেন নেতৃত্বে আয়োজিত এই বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন রাখেন হাফেজ মনিরুজ্জামান, মোঃ হাসানুজ্জামান, মাওলানা মিজানুর রহমান, ঈমাম সিদ্দিকুর রহমান প্রমূখ।


বক্তারা বলেন, ফ্রান্সের পন্য বয়কট করতে হবে, ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সাঃ) এর অবমাননাকর কার্টুন প্রদর্শন করা হয়েছে। আমাদের ইসলাম বিদ্বেষ ও মহানবী (সাঃ) এর অবমাননায় বিশ্বের দুই'শ কোটি মুসলমান ব্যথিত হয়েছে। মহানবী (সাঃ) এর অবমাননা কোনোভাবেই বিশ্বমুসলিম বরদাশত করবে না। বিক্ষব্ধ মুসলমানদের ক্ষত মুছতে হলে ফ্রান্সকে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। 


বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে  ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রকাশ করার প্রতিবাদে মাদারীপুরের ডাসার কাঁঠালতলা বাজারে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বিশ্ব নবী প্রেমিক তাওহিদী হাজারও জনতা।


আজ পবিত্র জুম্মার নামাজ শেষে তাওহিদী জনতা ও ইমাম মুয়াজ্জিন সমাজ কল্যান পরিষদ ডাসার ইউনিয়ন ব্যানারে ডাসার থানাস্থ সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন যুবসমাজ ও ধর্মপ্রান মুসল্লীরা প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহন করেন৷ 


ফ্রান্সকে বয়কট এবং ফ্রান্সের পন্য বর্জন করার আহবান জানান বক্তারা।

ঢাকা এর আরও খবর: