কালকিনিতে পানিতে ডুবে ছাত্রলীগের নেতার মৃত্যু, জানাজায় জনতার ঢল

 প্রকাশ: ২০ মার্চ ২০২১, ০৫:৫১ অপরাহ্ন   |   ঢাকা



মাদারীপুরের কালকিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ওয়াহিদুজ্জামান বুলেট (৪০) এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।  


শনিবার (২০ মার্চ) সকাল দশটায় কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শহস্রাধিক জনতার অংশগ্রহনের তার জানাজা সম্পন্ন শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। 


শুক্রবার বিকেলে চরঝাউতলা নিজ বাড়ীর পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুব দিয়ে আর না উঠলে বাড়ীর

লোকজন অনেক খোঁজাখুঁজির পর উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। 


একই সঙ্গে গোসল করতে আসা পাশের বাড়ীর লোকমান কাজীর ছেলে হেলাল কাজী জানায়, সারা দিন কাজ শেষে বিকালে আমি পুকুরে ঘাটে গোসলের জন্য আসি এবং আমি আমার কাপড় ধোয়ার কাজে ব্যস্ত ছিলাম। এসময় বুলেট ভাই গোসল করতে এসে পানিতে গোসল করছিলো এক পর্যায়ে সে পানিতে ডুব দেয় অনেকক্ষন কোন সাড়া শব্দ না পেয়ে আমি বাড়ী সবাইকে ডাক দিয়ে বলি। বাড়ীর লোকজন পানিতে অনেক খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 


ওয়াহিদুজ্জামান বুলেটের মৃত্যুতে শোক জানিয়েছেন, মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবীদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আব্দুস সোবহান গোলাপ, সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী সৈয়দ আবুল হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা বেগম। 


কালকিনি উপজেলা পরিষদের পিছনে চর ঝাউতলা গ্রামের আবুল কাসেম বেপারীর মেজ ছেলে ওয়াহিদপজ্জামান বুলেট। ২০১১  থেকে ২০১৯ সাল পর্যন্ত কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি জেলা যুবলীগের সক্রীয় একজন সদস্য ছিলেন। ব্যক্তি জীবনে স্ত্রী, এক মেয়ে এক ছেলে রেখে গেছে।


স্টাফ রিপোর্টারঃ শেখ লিয়াকত আহম্মেদ

ঢাকা এর আরও খবর: