কালকিনিতে প্রয়ত ওয়াহিদুজ্জামান বুলেটের স্বরণে শোক সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ২৫ মার্চ ২০২১, ০৩:৩২ অপরাহ্ন   |   ঢাকা


স্টাফ রিপোর্টারঃ শেখ লিয়াকত আহম্মেদ


কালকিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের কার্যকারী সদস্য উদেয়মান ছাত্রনেতা প্রয়ত ওয়াহিদুজ্জামান বুলেটের স্মরণে শোক সভার আয়োজন করা হয়। 


কালকিনি সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রয়ত ওয়াহিদুজ্জামান বুলেটের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনকর্ম নিয়ে আলোচনা করেন বক্তারা। 


অনুষ্ঠানের আয়োজক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ লোকমান হোসেন বলেন, বুলেট বঙ্গবন্ধু আদর্শের একজন প্রকৃত যোদ্ধা ছিলেন, তার যোগ্যতা, মেধা আর রাজনৈতিক দূরদর্শিতায় অল্প সময়ে রাজনিতির মাঠে একটি শক্ত অবস্থান তৈরী করে নিয়েছিলেন। তার অকালে চলে যাওয়া আমাদের রাজনৈতিক অঙ্গনে অনেক শূন্যতা তৈরী হয়েছে। 


তিনি আরও বলেন, ওয়াহিদুজ্জামান বুলেট সারা জীবন আওয়ামী লীগের প্রতিক নৌকার জন্য কাজ করেছে, নৌকার বিজয় তার স্বপ্ন ছিল, আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী এম এম হানিফ কে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করে বুলেটের স্বপ্ন বাস্তবায়নের আহব্বান জানিয়ে শোক সম্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। 


ওয়াহিদুজ্জামান বুলেটের রাজনৈতিক ভূমিকা নিয়ে আলোচনা করতে গিয়ে আসন্ন কালকিনি পৌরসভা নির্বাচনে 

আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী এম এম হানিফ বলেন, বুলেট একজন নম্র, ভদ্র ও রাজনৈতিক বিচক্ষন উদেয়মান ছাত্রনেতা ছিলেন, তার এই অকালে চলে যাওয়া মেনে নেয়া কষ্টকর। তার ছোট মাসুম দুটি বাচ্চারা এতিম হয়ে গেছে।মেয়র নির্বাচিত হলে অথবা না হলেও বুলেটের পরিবারের পাশে সবসময় থাকার অঙ্গীকার করেন এই নৌকার প্রতিকের মেয়র প্রার্থী। 


এসময় উপস্থিত মাদারীপুর জেলা আওযামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এ্যাডভোকেট ইমরান লতিফ, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, কালকিনি পৌরসভার প্রতিষ্ঠাতা প্রশাসক আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এস.এম হানিফ সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা কৃষকলীগ, আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবক লীগের সিনিয়র নেত্রীবৃন্দ। অনুষ্ঠানে ওয়াহিদুজ্জামান বুলেটের বাবা আবুল কাসেম বেপারী উপস্থিত ছিলেন। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীগের ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ জামাল সরদার। সঞ্চালনা করেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ বেপারী।


অনুষ্ঠান শেষে সরদার মোঃ লোকমান হোসেনের নেত্রীত্বে নৌকার একটি বিশাল মিছিল বের হয়ে কালকিনি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

ঢাকা এর আরও খবর: