দিনে দিনে মানুষের ভরসার স্থল হয়ে উঠেছেন গিয়াসনগর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামসুল ইসলাম।

 প্রকাশ: ২০ জানুয়ারী ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন   |   জেলার খবর


জায়েদ আহমেদ, স্টাফ রিপোর্টারঃ


মৌলভীবাজার উপজেলার ১২নং গিয়াসনগর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামসুল ইসলাম সাধারণ মানুষের যে কোনো প্রয়োজনে সবার আগে ছুটে যাওয়া, মানুষের অসহায়ত্বের সময় তাদের পাশে ধারানো সহ সব সময় মানুষের প্রয়োজনে বিভিন্ন কাজ করে যাচ্ছেন।


করোনা মহামারীতে যখন সবাই ঘর বন্দী অবস্থায়, সেই সময়েও শামসুল ইসলাম অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে তাদের প্রয়োজনীয় সহায়তা পৌঁচে দিয়েছেন, নিজের জীবনের কথা না ভেবে মানুষের প্রয়োজনে তাদের পাশে ছিলেন।


সামাজিক, সাংস্কৃতিক ও ক্রিড়া সবখানে সবার আগে পাওয়া যায় শামসুল ইসলাম কে। এলাকার জনসাধারন বলেন লোভ লালসাহীন একজন সাদা মনের মানুষ শামসুল ইসলাম।


ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে আজ পর্যন্ত উনি চেয়ারম্যানের জন্য সংরক্ষিত চেয়ারটিতে বসেন নি, কারণ জানতে চাইলে বলেন, প্রয়াত চেয়ারম্যান জনাব গোলাম মোস্তফা সাহেব আমার রাজনৈতিক অভিভাবক, তিনি সকলের শ্রদ্ধার পাত্র ছিলেন। ওনার শূন্যতা পূরন করা আমাদের দ্বারা অসম্ভব, ওনার প্রতি শ্রদ্ধা রেখে আমি ওনার চেয়ারটি পাশে রেখে অন্য চেয়ারে বসে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছি।


মানবতার বন্ধন মৌলভীবাজার এর প্রতিষ্ঠাতা জুনেদ আহমেদ এর কাছে শামসুল ইসলাম সম্পর্কে জানতে চাইলে, তিনি বলেন, আজকাল মানুষ যেখানে পদের জন্য কতো কিছুইনা করে সেখানে উনি নিজেকে চেয়ারম্যান বলতে নারাজ, উনি বলেন আমি একটি ওয়ার্ডের সদস্য মাত্র, ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে  আমি সেই দায়িত্ব পালন করছি মাত্র।


জুনেদ আহমেদ আরও বলেন সামাজিক কর্মকান্ডে সব সময় উনার উৎসাহ ও সহযোগিতা আমরা পেয়ে থাকি, সংগঠনের যে কোনো বিষয় নিয়ে উনার কাছে গেলে উনি আমাদের দিক নির্দেশনা দেন, এবং সব সময় আমাদের বলেন, অসহায় মানুষের জন্য কিছু করো, যেখানে সহযোগিতা প্রয়োজন আমাকে বলো, আমি সব সময় তোমাদের সাথে আছি।


শামসুল ইসলামের মত জনপ্রতিনিধি পাওয়া  এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা আশা।

জেলার খবর এর আরও খবর: