ভোলায় মুক্তিযুদ্ধে চেতনায় বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিক নির্যাতনের মানববন্ধন ভোলা প্রেসক্লাবের অনুষ্ঠিত।

 প্রকাশ: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৮ অপরাহ্ন   |   জেলার খবর


রুবেল হোসেন ভোলা জেলা প্রতিনিধিঃ


নোয়াখালী কোম্পানীগঞ্জে রাজনৈতিক প্রতিহিংসার শিকার দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি তরুণ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির'র হত্যা ও জেএস টিভি বাংলার ব্যবস্থাপনা পরিচালক জাহিদ শিকদার এর উপর সন্ত্রাসী হামলার কারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মুক্তিযুদ্ধের চেতনা বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন ভোলা জেলা শাখা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ" ভোলা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধের চেতনা বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন ভোলা জেলা শাখার সভাপতি মোঃ ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম সোহেল, মোহাম্মদ ডালিম, মোহাম্মদ খোকা, জেলা কমিটির প্রচার সম্পাদক মোঃ রুবেল হোসেন, মোঃ আজগর, মোহাম্মদ রিয়াজ, মোঃ বিপ্লব, মলয় চন্দ্র, বাপ্পি, সহ জেলা উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দের মানববন্ধন উপস্থিত ছিলেন।


মানববন্ধনে বক্তব্য দেন সভাপতি মোঃ ফরিদুল ইসলাম, বোরহান উদ্দিন মুজাক্কির'র হত্যাকারীদের কে চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি এবং সারা বাংলাদেশের সাংবাদিক নির্যাতন গুম খুন শিকার হচ্ছে সকল সাংবাদিকরা ঐক্য বদ্ধ হয়ে এর প্রতিরোধ গড়ে তুলুন এবং জন্য প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন। 


এসময় সংগঠনের সাধারণ সম্পাদক বক্তব্য দেন মোহাম্মদ আলী, সকল সাংবাদিক অক্ষ বদ্ধ হয়ে সাংবাদিক নির্যাতন বন্ধ করার জন্য আহ্বান জানান।


মোহাম্মদ ইব্রাহিম সোহেল সংগঠনের সাংগঠনিক সম্পাদক বক্তব্য দেন, বোরহান উদ্দিন মুজাক্কির'র হত্যা ও জেএস টিভি বাংলার ব্যবস্থাপনা পরিচালক জাহিদ শিকদার এর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি একই সাথে প্রশাসন অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।


এসময় উপস্থিত সংগঠনের তজুমদ্দিন উপজেলার

মোহাম্মদ খোকা বক্তব্য দেন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন সাংবাদিক নির্যাতন বন্ধ করার জন্য।

জেলার খবর এর আরও খবর: