সোনাইমুড়ীতে এক ডাক্তারের বিরুদ্ধে ফেইজবুকে কু-রুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ

 প্রকাশ: ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০৫ অপরাহ্ন   |   জেলার খবর


নোয়াখালী জেলার সোনাইমুড়ীতে ৩ সাংবাদিককে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম  (ফেইজবুক) এ কু-রুচিপূর্ণ মন্তব্য করায় জাহাঙ্গীর আলম নামে এক ডাক্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে লিখিত অভিযোগটি করেন উপজেলার বাট্রা গ্রামের ক্বারী সালা উদ্দিনের পুত্র ও দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মাহবুবুল হাসান। 


লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোনাইমুড়ীর গোবিন্দপুর গ্রামের দুলাল মিয়ার স্ত্রী ফিরোজা আক্তার রুপি (৪০) জরায়ুতে টিউমার দেখা দেয়। বিগত ২৩ ফেব্রুয়ারী সন্ধ্যায় তাকে সোনাইমুড়ী পৌর এলাকার জাহানারা হসপিটালে ভর্তি করানো হয়।

 ঐ জাহানারা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তিথী আজিজ ও পরিচালক ডা. জাহাঙ্গীর আলম অপারেশন রুমে নিয়ে যায়। রোগীর তল পেট কেটে পেলার পর ডাক্তার অপারেশন করতে ব্যর্থ হয়। রোগীর কাটা জনিত স্থানে কোন রকম সেলাই করে রাখলে আশঙ্কা জনক অবস্থা দেখা দেয়। মঙ্গলবার সকাল ১০টায়  এ খবর পেয়ে স্থানীয় গণমাধ্যমের ৩ সাংবাদিক জাহানারা হসপিটালে সংবাদ সংগ্রহ করে প্রেসক্লাবে ফিরে আসে। এরপর পরেই ঐ হাসপাতালের পরিচালক ডা. জাহাঙ্গীর আলম ৩ সাংবাদিকের ছবিসহ কু-রুচিপূর্ণ মন্তব্য লিখে তার ফেইজবুকে ছেড়ে দেয়। এ বিষয়ে জাহানারা হাসপাতালের পরিচালক ডাক্তার জাহাঙ্গীর আলমের বক্তব্য নিতে তার মুঠোফোনে কল দিলে তিনি ফেইজবুকে কু-রুচিপূর্ণ মন্তব্য লিখার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন। 

পরবর্তীতে তার করা অপপ্রচারের পোস্টি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে মুছে পেলেন তিনি। সাথে সাথে এটাও স্বীকার করেন যে,তিনি ছবি এবং ভিডিও করে তার জুনিয়রদের হোয়াটসঅ্যাপ ও ম্যাসেজে দিন। 


সোনাইমুড়ী থানার ওসি মোঃ  গিয়াস উদ্দিন এ বিষয়ে ২টি লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার খবর এর আরও খবর: