গোপালগঞ্জে শতাধিক মসজিদে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

 প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন   |   জেলার খবর


গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

 গোপালগঞ্জ পৌরসভার ১৫০টি মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী।




মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে গোপালগঞ্জ পৌরসভা কার্যালয়ের সম্মেলন কক্ষে পৌর মেয়র কাজী লিয়াকত আলী বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের হাতে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন। এ সময় করোনা প্রতিরোধে মাস্ক, সাবান, স্যাভলন, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে ও মশা নিধনের এ্যারোসল স্প্রেসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী জেলার পৌরসভার ১৫০টি জামে মসজিদের মুসল্লিদের জন্য ইমামদের কাছে বিতরণ করা হয়। 




সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে পৌর মেয়র কাজী লিয়াকত আলী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় প্রতিষ্ঠানগুলো যেন সচল থাকে তার জন্য আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমরা জীবাণুনাশক সামগ্রী বিতরণ করে মসজিদের ইমামদের অনুরোধ করেছি যাতে প্রতি ওয়াক্ত নামাজের শেষে যেন জীবাণুনাশক স্প্রে করেন। মসজিদে প্রবেশের আগে যেন মুসল্লিরা ওজু করার পাশাপাশি সাবান দিয়ে ভাল করে হাত, পা ও মুখ ধুয়ে নেন। প্রতিটি মুসল্লি স্বাস্থ্যবিধি মেনে পবিত্র রমজানে তারাবি নামাজ পড়ারও আহ্বান জানান তিনি।




স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর সচিব কে. জি. এম. মাহমুদ, প্রশাসনিক কর্মকর্তা হারুন অর রশিদ, কাউন্সিলর মো. আল আমিন, মো. রোমান মোল্লা, কোর্ট মসজিদের ইমাম মওলানা মুফতি হাফিজুর রহমানসহ পৌর এলাকার শতাধিক মসজিদের ইমাম।

জেলার খবর এর আরও খবর: