কালকিনির মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন.

 প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০৯:০৫ অপরাহ্ন   |   অর্থ ও বাণিজ্য




স্টাফ রিপোর্টার: শেখ লিয়াকত আহম্মেদ


মাদারীপুরের কালকিনি পৌরসভার নব নির্বাচিত মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা এসএম হানিফ আনুষ্ঠানিক ভাবে শপথ গ্রহন করেছেন। এসময় তার সঙ্গে ৮টি ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর গণ শপথ গ্রহন করেন। 


মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে স্বাস্থ্যবিধি মেনে রাজধানীর সেগুন বাগিচায় বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান তার কার্যালেয় সম্মেলন কক্ষে এ শপথ বাক্য পাঠ করান।


এসময়ে তার সফর সঙ্গী ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌফকুজ্জামান শাহিন, সহ-সভাপতি ও পৌর সভার প্রতিষ্ঠাতা প্রশাসক আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, যুগ্ন-সম্পাদক লোকমান হোসেন সরদার, উপজেলা তাতী লীগের সভাপতি মনিরুজ্জামান মনির, পৌর মৎস্য জীবী লীগ নেতা আব্দুল কাদের প্যাদাসহ নেতৃবৃন্দরা।


উল্লেখ্য গত ১৪ ফেব্রুয়ারী পঞ্চম ধাপে ঘোষিত তফসিলে কালকিনির পৌরসভার ভোট গ্রহন তারিখ নির্ধারন করেন নির্বাচন কমিশন। কিন্তু ১১ ফেব্রুয়ারী ২০২১ইং নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করেন।পরবর্তীতে ৩১মার্চ ২০২১ইং অনুষ্ঠিত হওয়া কালকিনি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম হানিফ। এর মধ্য একটি ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ঐ ওয়ার্ডে পুনরায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।


শপথ গ্রহন শেষে মেয়র এস এম হানিফ বলেন, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার বিজয় হয়েছে, বাংলাদেশ আ.লীগের বিজয় হয়েছে। আমার নেতা মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ওকেন্দ্রীয় আওয়ামী লীগোর প্রচার প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপির নৌকা মার্কার বিজয় হয়েছে। তিনি আরও বলেন, আমি নির্বাচনের আগেও বলেছি, আমি পৌরবাসির সেবক হতে চাই মেয়র নয়। তাই আমি নির্বাচিত কাউন্সেলরদের সাথে নিয়ে পৌরসভার নয়টি ওয়ার্ডকে সমান ভাবে উন্নয়ন করবো। আ.লীগ উন্নয়নে বিশ্বাসী, আর উন্নয়নের ধারাবাহিক তাচলমান থাকবে কালকিনি পৌরসভায়। কালকিনি পৌরসভা কে একটি মডেল পৌরসভা উপহার দিতেচাই। এজন্য আমি পৌরবাসী সহ সকলের সহযোগিতা কামনা করছি।

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: