আজ গোপালগঞ্জ মুকসুদপুর থানার ১৫ টি ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি অনুমোদন পেল।

 প্রকাশ: ১০ জুন ২০২১, ০৯:২৬ অপরাহ্ন   |   অর্থ ও বাণিজ্য


জাহিদ রহমান, 

আজ ১০ জুন ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার মুকসুদপুর উপজেলার - পশারগাতী,গোবিন্দপুর, খান্দারপাড়া, বহুগ্রাম, বাঁশবাড়িয়া, ভাবড়াশুর, মহারাজপুর, বাটিকামারী, দিগনগর, রাঘদী, গোহালা, উজানী, কাশালিয়া, ননীক্ষীর ও জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। 


মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি এডভোকেট মোঃ আতিকুর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক জনাব রবিউল আলম সিকদার আজ মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে উল্লেখিত ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে অনুমোদন ও স্বাক্ষর করেন।


এ সময়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আকরাম হোসেন জাফর, শ্যামল কান্তি বোস,  যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, এম. এম মহিউদ্দিন আহমেদ মুক্ত, সিরাজুল ইসলাম মিয়া, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, সহ-দপ্তর সম্পাদক রফিকুল বারী লিপন সহ মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন  আওয়ামী লীগের  সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুমোদিত কমিটির উপস্থিত নেতৃবৃন্দ  জননেতা মুহাম্মদ ফারুক খান এমপির নেতৃত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সকল নির্দেশনা মোতাবেক জননেত্রীর হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক এর অনুমতিক্রমে সকল ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি আলাদাভাবে প্রকাশ করা হয়েছে। 

অনুমোদিত সকল কমিটির সর্বস্তরের নেতৃবৃন্দকে অভিনন্দন জানান সকল স্থানীয় নেতৃবৃন্দ। 

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: