উপজেলা শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিনকে অবসর ও সহকারি শিক্ষা অফিসার আবদুল গনি বদলিজনিত বিদায় সংবর্ধনা

 প্রকাশ: ০১ জানুয়ারী ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন   |   শিক্ষা




সাখাওয়াত হোসেন , ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া এক নন্দিত অবসরজনিত শিক্ষা অফিসার ও বদলিজনিত এক সহকারি শিক্ষা অফিসারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার কর্তৃক আয়োজিত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে ব্যাপক সংবর্ধনার মধ্য দিয়ে অবসরজনিত শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন ও বদলিজনিত সহকারি শিক্ষা অফিসার মোঃ আবদুল গনির সম্মানার্থে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী'র সভাপতিত্বে ও প্রধান শিক্ষক জাকির হোসেন সোহাগের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী। বিশেষ অতিথি ছিল জেলা সহকারি শিক্ষা অফিসার ফিরোজ আহমেদ, মোসাদ্দেক হোসেন, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ শাহ আলম, ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ মোস্তফা কামাল, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।


বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শেষে অবসরজনিত শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন ও বদলিজনিত সহকারি শিক্ষা অফিসার মোঃ আবদুল গণিকে উপজেলা চেয়ারম্যান, বিআরডিবি, প্রাথমিক শিক্ষা পরিবার ও শিক্ষা পরিবার কর্মচারীদের পক্ষ থেকে উপহার সামগ্রী ও শিক্ষা অফিস এর পক্ষ থেকে মানপত্র, সম্মাননা উপটোকন প্রদান করা হয়।  


এসময় আরো উপস্থিত ছিল, প্রধান শিক্ষক মানিক চন্দ্র, আবদুল কাইয়ুম, আবু রৌশন, মোকশেদ আহমেদ, মমতাজ বেগম, জালাল উদ্দিন, সহকারি শিক্ষক তৌহিদুল ইসলাম, ইকবাল হোসেন, ফেনী জেলা সাংবাদিক কল্যান সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শেখ কামাল, সাংবাদিক আবদুল আউয়াল, উপজেলা শিক্ষা পরিবারের সকল শিক্ষক শিক্ষিকা, কর্মকর্তা কর্মচারীবৃন্দ, জনপ্রতিনিধি সহ অনেকেই।

শিক্ষা এর আরও খবর: