বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে নয়নের উদ্যোগে বড়াইগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

 প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন   |   বিনোদন


জাহিদ হাসান নাটোর প্রতিনিধিঃ

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য ও আসন্ন বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী সমাজসেবক, মাজেদুল বারী নয়নের নেতৃত্বে বড়াইগ্রামের লক্ষিকুল বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) বিকালে বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাজেদুল বারী নয়নের নেতৃত্বে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচি পালন করে।বিক্ষোভ মিছিলটি লক্ষিকোল বাজার ও আশেপাশের সড়ক ঘুরে বড়াইগ্রাম পৌর চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।


বিজয়ের মাসে জাতির পিতার ভাস্কর্যের অবমাননা পাকিস্তানপন্থি ছাড়া আর কারও কাজ না উল্লেখ করে মাজেদুল বারী নয়ন  বলেন, ‘দেশের স্বাধীনতা বিরোধী একটি চক্র বার বার ষড়যন্ত্র করে যাচ্ছে। কখনোই তারা সফল হতে পারেনি। এখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।


তিনি বলেন, ‘দেশকে অস্থিতিশীল করতে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে বিএনপি-জামায়াতসহ পাকিস্তানি দোসররা।আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান তাই স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতার প্রতি কোন অসম্মান করা হলে কাউকেই ছাড় দেয়া হবে না।


অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল বারেক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রধান, মোঃ রবিউল করিম ,সাবেক সভাপতি বড়াইগ্রাম অনার্স কলেজ ছাত্রলীগ,ও পৌর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাবান মাহমুদ ,মোঃ নজরুল ইসলাম সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ বড়াইগ্রাম পৌর শাখা, পৌর যুবলীগের আহ্বায়ক সাইদুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান তুহিন ও সাধারণ সম্পাদক নিলয় সরকার নাসিম ।

বিনোদন এর আরও খবর: