গোপালগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন   |   গোপালগঞ্জ জেলা


গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গোপালগঞ্জে ভ্রাম্যমান আদালত, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও পুলিশের যৌথ অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।


আজ মঙ্গলবার সকালে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে মোঃ মিন্টু খান(৩৮) ও হামিম শেখ(২১) কে গাজাসহ গ্রেফতার করা হয়।


মোঃ মিন্টু খান সদর উপজেলার গোবরা ইউনিয়নের মালোপাড়ার আব্দুল মজিত খানের ছেলে। হামিম শেখ একই ইউনিয়নের দক্ষিন পাড়ার ইনছান শেখের ছেলে।


পরে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিধান কান্তি হালদার মাদক ব্যবসায়ী মিন্টু খানকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা অনাদায়ে আরো ৫দিনের কারাদন্ড এবং হামিম শেখকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ দিনের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।


ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিধান কান্তি হালদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয় এলাকায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও পুলিশের সহযোগীতায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ মিন্টু খানকে ১ কেজি গাজা ও হামিম শেখকে ২৫০ গ্রাম গাজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয় । পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: