বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কোটচাঁদপুরে মিছিল ও প্রতিবাদ সভা।

 প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন   |   খুলনা


খোন্দকার আব্দুল্লাহ বাশার। ঝিনাইদহ জেলা প্রতিনিধি। 

কুষ্টিয়ার পাঁচরাস্তা মোড়ে নির্মানাধীন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্যের এক হাত ও মুখের কিছু অংশ ভেঙে দেয়ায় ও  দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির প্রচেষ্টার প্রতিবাদে শনিবার বিকালে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আঃলীগের  উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়।


উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী এর নেতৃত্বে শহরের পৌর পাঠাগার চত্বরের সামনে থেকে শুরু করে প্রতিবাদ মিছিলটি শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে পায়রা চত্ত্বরে এসে শেষ হয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 


প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ -৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল।

বক্তব্যে তিনি বলেন  একাত্তরের পরাজিত শক্তিরা সব সময় বাংলাদেশকে পাকিস্তান বানানোর চেষ্টায় লিপ্ত। মুক্তিযুদ্ধের চেতনার সব শক্তিকে আবারও ঐক্যবদ্ধ হয়ে ওই সব পরাজিত শক্তির বিরুদ্ধে সজাগ ও মাঠে থাকার আহবান জানান এবং কোটচাঁদপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের  ঘোষণা দেন।


প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু, উপজেলা আঃলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেচ্ছা মিকি, সাধারন সম্পাদক শাহাজান আলী, সিনিঃসহসভাপতি লুৎফর রহমান উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক প্রমুখ।

এসময় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা এর আরও খবর: