মুকসুদপুরে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ।

 প্রকাশ: ১৩ এপ্রিল ২০২১, ০৮:০৫ অপরাহ্ন   |   মুকসুদপুর


শহিদুল ইসলাম শহিদ  ঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার

খরিপ-১/২০২০-২১ মৌশুমে আউষের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ১৩ এপ্রিল মঙ্গলবার সকালে মুকসুদপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ কার্যালয়ে ক্ষুদ্র প্রান্তিক ১ হাজার ৫ শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। 

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ  জুবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কাবির মিয়া। বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি মোঃ আসমত হোসেন ভুইয়া।

মুকসুদপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবৃদ ডঃ মোঃ  মনিরুজ্জামানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুকসুদপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান মোল্যা ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার চৈতন্য পাল প্রমুখ।

উপজেলা উদ্ভীদ সংরক্ষন অফিসার রুহুল কুদ্দুস আহমেদ জানান, উপজেলার মৌশুমে আউষের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ১হাজার ৫ শত ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে ৫ কেজি আউশ ধানের বীজ, ২০ কেজি ডিএবি সার এবং ১০ কেজি এম এ বি সার বিতরণ করা হয়েছে।

মুকসুদপুর এর আরও খবর: