মুকসুদপুরে মাদক সম্রাট ও দুর্ধষ ডাকাত সর্দার রফিককে ৪০ পিচ ইয়াবাসহ তার ৪ সহযোগী গ্রেফতার।

 প্রকাশ: ০৮ মে ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন   |   মুকসুদপুর


শহিদুল ইসলাম ঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে মাদক সম্রাট ও দুর্ধর্ষ ডাকাত সরদার রফিককে ৪০ পিচ ইয়াবাসহ তার ৪ সহযোগীকে ৭ মে,২০২১ গভীর রাত্রে তার নিজ বাড়ী  থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মুকসদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়ার দিকনির্দেশনায় সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এস, আই শওকত হোসেনের নেতৃত্বে এস আই আব্দুস সালাম, এস আই মোঃ মিরাজ হোসেন খান,

এস,আই দিদারুল আলম এবং সঙ্গীয় এ,এস, আই মনিরুজ্জামান, এ,এস,আই কামাল উদ্দীন সঙ্গীও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ৭ মে গভীর রাত্রে অভিযান চালিয়ে মাদক, চুরি, ডাকাতি,  অস্ত্র মামলা সহ বিভিন্ন থানার ১৩টি মামলার আসামী মাদক সম্রাট রফিক ওরফে ডাকাত রফিক (৪০)কে মুকসুদপুর উপজেলার দিঘনগর ইউনিয়নের শৈলখোলা গ্রামের নিজ বাড়ী হতে তাকে ও  তার আরোও  ২ সহযোগি মতিয়ার ফকির (২৫) ও রিপন শেখ (২৮) কে আটক করেছে। একই সময়ে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী  নলখোলা গ্রামের শাহাবুদ্দিন ফকির (৫০)কেও আটক করে।

আটককৃত রফিক ফকির উপজেলার দিঘনগর ইউনিয়নের শৈলখোলা গ্রামের মৃত হোসেন ফকিরের ছেলে। একই ইউনিয়নের শৈলখোলা গ্রামের ফজলু ফকির ছেলে মতিয়ার ও মাহাফুজুর শেখের ছেলে রিপন শেখ এবং পার্শ্ববর্তী নলখোলা গ্রামের মৃত খালেক ফকিরের ছেলে শাহাবুদ্দিন ফকির। আটককৃত সকলেই ডাকাত রফিক ফকিরের আত্মীয়।

উল্লেখ্য মাদক সম্রাট ডাকাত রফিক ফকিরের নামে মুকসুদপুর থানায়  ৪ টি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী এবং মুকসুদপুর থানার একটি চুরি মামলার ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারার স্বীকারোক্তিতে জড়িত আসামী। গ্রেফতারকৃত আসামীগণ পরস্পর আত্মীয় এবং তাহাদের প্রত্যেকের নামে একাধিক মাদক মামলাসহ অন্যান্য  মামলা রয়েছে।

মুকসুদপুর এর আরও খবর: