ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ ও মানববন্ধন।

 প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২০, ০৩:৫০ অপরাহ্ন   |   জাতীয়


লিয়াকত রাজশাহী ব্যুরো: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।  গতকাল শুক্রবার বিকেল ৪টায় সময় রেলগেটে রাজশাহী মহানগর ১৫,১৬,১৭,১৮ ও ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  অনুষ্ঠিত হয়। 


এ সময় বক্তারা বলেন, ভাস্কর্য ভেঙ্গে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করা। স্বাধীনতা বিরোধীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়। শেখ মুজিবুর  রহমান কোটি কোটি মানুষের হৃদয়ে আছেন। এটা ভাঙ্গার সাধ্য কারো নাই। দেশে এক শ্রেণীর মাওলানারা আছেন যারা ধর্মের নামে ব্যবসা করছেন। সরকারের সরলতার সুযোগ নিয়ে ধর্মকে ধ্বংস ও মানুষের মধ্যে ভেদাভেদ সৃষ্টি করতে আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র চলছে। 

তারা আরো বলেন, বিগত সরকারের আমলে দেশ একটি তলাবিহিন ঝুড়িতে পরিণত হয়েছিলো। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের হাল ধরে এই কয়েক বছরে ব্যাপক উন্নয়ন  করেছেন। তঁার উন্নয়ন অব্যাহত রয়েছে। সরকারের এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে শেখ মুজিবুর রহমানে শততম জম্মবার্ষিকীতে তার ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। যারা ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করছেন তাদের সনাক্ত করে দ্রুত গ্রেফতার করে বিচারের দাবী জানান তারা। এর আগে তারা রাজশাহী মূক্তিযোদ্ধা ষ্টেডিয়ামের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে নগর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে রেলগেট এলাকায় এসে মানববন্ধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা শাহী, মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদ আল রনি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ খান টিটু, ১৫ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ সভাপতি শাহীন হোসেন কালু, কর্মসূচির প্রধান সমন্বয়ক তারেক আহম্মেদ ও ১৮ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ সভাপতি রনজুসহ অত্র ওয়ার্ড সমুহের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের  নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জাতীয় এর আরও খবর: