রাজশাহীতে দফতর সমূহের ই-নথি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন

 প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২০, ১০:৩৭ অপরাহ্ন   |   জাতীয়




লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে জেলা পর্যায়ে দফতর সমূহের ই-নথি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) সকাল ১০টায় রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে এ দাপ্তরিক কাজ বেগবান করতে এটি আয়োজন করা হয়। 

এতে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুজ্জামনের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আইসিটি শাখা) কৌশিক আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী আরপিএটিসি’র উপ পরিচালক পারভেজ রায়হান।

এসময় বক্তারা বলেন, প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। দুর্নীতি মুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে সকলকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করতে হবে তবেই এগিয়ে যাবে বাংলাদেশ। 


প্রশিক্ষণে রাজশাহী জেলা প্রশাসনের উপস্থিত ছিলেন, রাজশাহী মৎস্য দপ্তর সহকারী পরিচালক মোসা: শিরিন শীলা, জেলা প্রাণিসম্পদ দপ্তর ডা. অমিত কুমার সরকার, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় মেডিকেল অফিসার ডা: মোঃ আব্দুল মান্নান, জেলা শিক্ষা অফিস সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ আক্তার হোসেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস উপসহকারী পরিচালক মোঃ সামানুর ইমাম, জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় খাদ্য পরিদর্শক মোঃ রুবেল হাসান, জেলা তথ্য অফিস আব্দুল আহাদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিস সরকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মোমেন, যুব উন্নয়ন অধিদপ্তর প্রশিক্ষক কাজী মুশফিকুর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপসহকারী পরিচালক মোঃ জাকির হোসেন।

জাতীয় এর আরও খবর: