একাধিক উন্নয়ন মূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপনা ও ব্রীজ উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

 প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২০, ০৬:৩৮ অপরাহ্ন   |   জাতীয়



    মিরসরাই উপজেলায় আজ প্রায় ২শত কোটি টাকা র একাধিক উন্নয়ন মূলক কাজের  ভিত্তি প্রস্থর স্থাপন ও বহু প্রতীক্ষার ফেনী নদীর উপর মিরসরাই ও ছাগলনাইয়া উপজেলার সংযোগ ব্রীজ উদ্বোধন করেন সাবকে মন্ত্রী ও মিরসরাই ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। 

    বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতা এলে দেশের উন্নয়ন হয়। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্ম সেতু নির্মাণ করে দেখিয়ে দিয়েছে আওয়ামীলীগ সব সময় দেশের উন্নয়নে কাজ করে।

২নং হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সোনা মিয়া সওদাগরের পৃষ্ঠপোষকতা বুধবার সকাল ১১টায় বারইয়ারহাট কলেজ মাঠে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন ভিপি, শাখাওয়াত উল্ল্যা রিপন, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়া, যুগ্ম সম্পাদক আবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পদক রেজাউল করিম খোকন, সহ আরো অনেকে। এসময় ১ হাজার শীতার্থের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এর আগে ধুম ইউনিয়নে একটি গাডার ব্রীজের কাজের উদ্বোধন এবং পরে বিকালে উপজেলা পরিষদ চত্বরে ৯০টি প্রকল্পের প্রায় ২শত কোটি টাকার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

জাতীয় এর আরও খবর: