আলোচনা সভা ও কেক কর্তনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ।

 প্রকাশ: ০৪ জানুয়ারী ২০২১, ০৬:৪১ অপরাহ্ন   |   রাজনীতি




সাখাওয়াত হোসেন( ছাগলনাইয়া) প্রতিনিধি 


উপমহাদেশের প্রাচীন ও সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ। আজ সোমবার সকাল থেকে ছাগলনাইয়া পৌর শহর জয় বাংলা স্লোগানে মুখর ছিল। ছাত্রলীগের মূল লক্ষ্য উদ্দেশ্য নিয়ে ছাগলনাইয়া জিরো পয়েন্টে আওয়ামীলীগ অফিসে আলোচনা সভা ও কেক কর্তনের মধ্যে দিয়ে  প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছেন ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ। 


অনুষ্ঠানে ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। 


অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা আ'লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তফা, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীবশাহ্ হোসেন চৌধুরী বাদশাহ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম রাব্বি, সহ-সভাপতি নাসির উদ্দীন মিলন,আব্দুল আল নোমান, নরুল আফছার নোমান প্রমূখ। 


এ সময় প্রধান অতিথি মেজবাউল হায়দার চৌধুরী সোহেল  বলেন, বাংলাদেশ ছাত্রলীগ উপমহাদেশের প্রাচীন ও সর্ববৃহৎ একটি ছাত্র সংগঠন দলের দুর্দিনে সব সময় ছাত্রলীগ পাশে ছিল ভবিষ্যতে বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরিতে কাধে কাধ মিলিয়ে কাজ করবে ছাত্রলীগ।


এতে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ যুবলীগ আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা।


আলোচনা অনুষ্ঠানের পর কেক কেটে ও স্লোগানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

রাজনীতি এর আরও খবর: