লালপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

 প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২০, ০৩:০৮ অপরাহ্ন   |   রাজশাহী


লালপুর ( নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে উপজেলার গোপালপুরে ও লালপুর বাজারে পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের দুটি গ্রুপ।


রবিবার (৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোপালপুর রেলগেট এলাকা থেকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, তাঁতী লীগ ও তার অঙ্গ সংগঠনের একটি ( এমপি) গ্রুপ বিক্ষোভ মিছিল বের করে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গোপালপুর কড়াই তলায় প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, 

লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ন সাধারণ সম্পাদক মাহামুদুল হক মুকুল,এ‍্যাড:আলাল উদ্দিন আলাল,সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু,জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন রিপন,বিলবাড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, জেলা তাঁতী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুজ্জামান বাবু,সহ প্রচার সম্পাদক মীর মান্নান, সদস্য ফিরোজ আল হক ভূইয়া, কামরুজ্জামান লাভলু,ঈশ্বরদী চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আমিনুল ইসলাম জয়,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আওয়াল হোসেন,প্রচার সম্পাদক রমজান আলী, শ্রমিক লীগ নেতা আব্দুর রশিদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

অপর দিকে উপজেলার লালপুর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছ আওয়ামীলী ও তার অঙ্গ সংগঠনের অপর  একটি গ্রুপ। মিছিলটি বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেশ করে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি, নাটোর-১ লালপুর বাগাতিপাড়া আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক 

 উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, সাংগাঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমূখ।