"জাতির পিতা কন্যার হাত ধরে দেশে উন্নয়নের অগ্রযাত্রা যেভাবে যাচ্ছে এই অগ্রযাত্রা রক্ষা করা আমাদের দায়িত্ব"-শিরীন আখতার এমপি

 প্রকাশ: ১০ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৪১ অপরাহ্ন   |   বিজ্ঞান ও প্রযুক্তি



সাখাওয়াত হোসেন (ফেনী) 

ফেনীর ছাগলনাইয়া'য় ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার’র সাথে ছাগলনাইয়া উপজেলার কর্মরত সকল উর্ধতন কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারী  (বুধবার ) সকালে  ছাগলনাইয়া  উপজেলা পরিষদ সভা কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


ছাগলনাইয়া  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া তাহের এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবা উল হায়দার চৌধুরী সোহেল, ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী।


সভায় উপস্থিত ছিলেন  , ছাগলনাইয়া সহকারী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম,  থানার অফিসার ইনচার্জ  মেজবাহ উদ্দিন, উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স  কর্মকর্তা  ডাঃ শিহাব উদ্দিন রানা,বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মমিন সহ উপজেলা দপ্তরে সকল উর্ধতন কর্মকর্তা গন। 


এই সময় আরো উপস্থিত ছিলেন ঘোপাল  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিক , মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীবশাহ্ হোসেন চৌধুরী বাদশাহ, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক সহ আরো অনেকে। 

প্রধান অতিথি বক্তব্য শিরীন আখতার এমপি বলেন, জাতির পিতা কন্যার হাত ধরে দেশে উন্নয়নের  অগ্রযাত্রা যেভাবে  যাচ্ছে এই অগ্রযাত্রা রক্ষা করা আমাদের দায়িত্ব। 

মতবিনিময় সভায় শিরীন আখতার এমপি সকল দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাছে বাল্য বিবাহ, ইভটিজিং, নারী নির্যাতন, যৌতুক ও রাস্তাঘাট নির্মাণের বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত হন। এবং জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের দেয়া বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বস্থ করেন।