"খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে যুবসমাজ "-ছাগলনাইয়া পৌর মেয়র মোঃ মোস্তফা

 প্রকাশ: ০৩ মার্চ ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন   |   বিজ্ঞান ও প্রযুক্তি




সাখাওয়াত হোসেন , (ফেনী) প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন ৮নং ওয়ার্ড মধ্যম মটুয়া ফুলজান মুন্সীপাড়া একতা সংঘ ক্লাব'র উদ্যোগে মঙ্গলবার (২ মার্চ) সন্ধ্যা ৭টায় হাজী বাদশা মিয়া জামে মসজিদ সংলগ্ন মাঠে রাত্রীকালিন মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


ওয়ার্ড আ'লীগ সভাপতি সামছুল হক মিয়াজী'র সভাপতিত্বে ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ'র সঞ্চালনায় প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আ'লীগের সভাপতি এম.মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মিজানুর রহমান মিজান, পৌর যুবলীগ সভাপতি কাজী নুরুল আলম।  


প্রধান অতিথি পৌর মেয়র এম.মোস্তফা বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। আপনাদের সন্তান সহ যুবসমাজকে মাদক ও সামাজিক অবক্ষয় থেকে দুরে রাখতে হলে তাদেরকে খেলাধুলায় মনোযোগী করে গড়ে তোলার জন্য সকলের প্রতি উদ্যাত্ব আহ্বান জানান।


এসময় আরো উপস্থিত ছিল বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক আ'লীগ নেতা হাজী পেয়ার আহম্মদ, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল হক মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, মধ্যম মটুয়া ফুলজান মুন্সীপাড়া একতা সংঘ ক্লাব'র সকল সদস্যবৃন্দ সহ ক্রীড়াপ্রেমী জনগন।


উদ্বোধনী অনুষ্ঠান শেষে বল্লভপুর ফুটবল একাডেমিকে ০-৪ গোলে হারিয়ে ছাগলনাইয়া আলী একাদশ টুর্নামেন্টের সূচনা করেন। উক্ত টুর্নামেন্টে মোট ২৪ টি দল অংশ গ্রহন করে বলে জানান আয়োজক কমিটি।

বিজ্ঞান ও প্রযুক্তি এর আরও খবর: