শফিউল বারী বাবুর মৃত্যুতে স্পেন'র বার্সেলোনা কাতালোনিয়া বিএনপি'র সভাপতির শোক।

 প্রকাশ: ২৯ জুলাই ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন   |   সিলেট


এম আব্দুল করিম সিলেট জেলা প্রতিনিধিঃ

শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বার্সেলোনা কাতালোনিয়া সভাপতি শফিউল  আলম (শফি )



আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, “মরহুম শফিউল বারী বাবু ছিলেন জাতীয়তাবাদী রাজনীতি তথা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর রাজনৈতিক দর্শণ এবং নীতি ও আদর্শের একজন বীর সেনানী। তিনি স্বৈরাচারী শাসকের রক্তচক্ষু উপেক্ষা করে দলের সকল ক্রান্তিকালে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। সহ্য করেছেন স্বৈর সরকারের নানা জুলুম-নির্যাতন। তবুও কখনো দলের আদর্শ থেকে বিন্দুমাত্র পিছপা হননি।



বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে মরহুম শফিউল বারী বাবু সবসময় তার সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলেন অত্যন্ত সক্রিয়। তিনি ছিলেন একজন মেধাবী, সৎ, যোগ্য, দক্ষ, সাহসী ও বলিষ্ঠ নেতা। এছাড়া তিনি ছিলেন অত্যন্ত সজ্জন ও অমায়িক আচরণের অধিকারী একজন মানুষ। তার অকাল মৃত্যুতে আমরা বাকরুদ্ধ। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোক বিহব্বল পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন,আমিন।

আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকে সন্তপ্ত পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

সিলেট এর আরও খবর: