গ্রামকে শহর করার লক্ষে আপনাদের পাশে আছি থাকব উঠান বৈঠক অনুষ্ঠানে মহামায়া ইউপি চেয়ারম্যান

 প্রকাশ: ০৭ জানুয়ারী ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন   |   সারাদেশ




সাখাওয়াত হোসেন,  ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত গ্রামকে শহর করার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দিন রাত কাজ করে যাচ্ছেন মহামায়া ইউনিয়ন পরিষদ। "গ্রামকে আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সমৃদ্ধ শহর হিসেবে গড়ে তোলা” সম্পর্কে গ্রামের সাধারণ মানুষকে ধারনা দিতে প্রতিটি ওয়ার্ড ভিত্তিক চলছে উঠান বৈঠকের কার্যক্রম। সচেতনতামূলক এই কর্মসূচি দিন রাত বাস্তবায়ন করার লক্ষে কাজ করে যাচ্ছেন ফেনী ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী।


বুধবার (৬ জানুয়ারি) বাদ আছর অত্র ইউনিয়ন ৬নং ওয়ার্ড (উত্তর যশপুর) কর্তৃক আয়োজিত পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়। ৬নং ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দীন'র সভাপতিত্বে ও ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মামুনুল হক পাটোয়ারী'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহামায়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী।


শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সহ-সভাপতি শাহজাহান স্বপন, ওয়ার্ড আ'লীগ সভাপতি আবদুল হান্নান পিনু, ৪,৫,৬ নং ওয়ার্ড মহিলা ইউপি সদস্য সেলিনা আক্তার মুন্নি।


প্রধান অতিথির বক্তব্য বলেন, গ্রামকে শহর করার উন্নতির লক্ষে আপনাদের পাশে আছি, থাকব। ইউনিয়নকে মাদক মুক্ত করতে আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বার বার ক্ষমতা থাকায় দেশের অর্থনীতি ও সামগ্রিক উন্নতি সার্কভুক্ত দেশগুলোর মধ্য বাংলাদেশ অন্যতম। ইনশাআল্লাহ আগামীর ৭/৮ বছরের মধ্যে বাংলাদেশ সিঙ্গাপুরের মত রাষ্ট্রে পরিনত হবে। আগামী নির্বাচন কে সামনে রেখে অতিথি পাখীদের কাছ থেকে সচেতন থাকার আহবান জানান।     


উঠান বৈঠক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিল ইউপি সদস্য নুরুল করিম সবুজ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি নুর আহম্মদ ও সাধারণ সম্পাদক আবদুল আজিজ মতিন, আলোর দিশারি পাঠাগার সভাপতি মোঃ আবদুল আল মামুন সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।