যশোরের চৌগাছায় বিদেশি পিস্তলসহ যুবক আটক

 প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন   |   অপরাধ



আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধান।। 


যশোরের চৌগাছায় একটি সচল বিদেশি পিস্তলসহ আবুল হাসেম মোল্লা (৩০), নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সিপিসি-১ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। আবুল হাসেম মনিরামপুর উপজেলার মাছনা খানপুর গ্রামের এজাহার আলী মোল্লার ছেলে।


শনিবার (১৬ জুলাই) বিকেলে উপজেলার সলুয়া-কায়েমকোলা সড়কের সলুয়া উত্তরপাড়া জাহাঙ্গীরের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করে। পরে রাতে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে চৌগাছা থানায় সোপর্দ করা হয়।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা (সিপিসি-১) ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে চৌগাছা উপজেলার সলুয়া বাজার থেকে, কায়েমকোলা সড়কের সলুয়া উত্তরপাড়া জাহাঙ্গীরের চায়ের দোকানের সামনে থেকে, আবুল হাসেম মোল্লাকে আটক করে। 


এ সময় তার কাছ থেকে, একটি ম্যাগাজিন ও গুলি বিহীন বিদেশি পিস্তল জব্দ করা হয়। পরে তাকে র‍্যাব-৬ এর ক্যাম্পে নিয়ে, জিজ্ঞাসাবাদ শেষে গভীর রাতে চৌগাছা থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে থানায় সোপর্দ করেন র‌্যাব সদস্যরা। রবিবার তাকে চৌগাছা থানা পুলিশ যশোর আদালতে সোপর্দ করেন।


বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, র‌্যাব সদস্যরা তাকে রাতে পিস্তলসহ থানায় সোপর্দ করেন। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। সেই মামলায় গেফতার দেখিয়ে রবিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অপরাধ এর আরও খবর: