আগৈলঝাড়ায় নূর মোহাম্মদ গাজী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

 প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন   |   জেলার খবর


মঞ্জুর লিটন বরিশাল জেলা প্রতিনিধিঃ 

আগৈলঝাড়া উপজেলার আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) , দক্ষিণ শিহিপাশা আস শামস জামে মসজিদের সেক্রেটারি  মরহম নূর মোহাম্মদ গাজীর স্মৃতি ও সরণের উদ্দেশ্যে নূর মোহাম্মদ গাজী স্মৃতি টুর্নামেন্ট  এর আয়োজন করা হয়।

 

 এরই ধারাবাহিকতায় আজ বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিন শিহিপাশা পশ্চিমপাড়া আশ-শামস ঈদগাহ মাঠে নূর মোহাম্মদ গাজী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।


উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করার কথা থাকলেও আওয়ামী লীগ এর আগৈলঝাড়া উপজেলা বিপ্লবী সাধারণ সম্পাদক আবুসালেহ মোহাম্মদ লিটন সেরনিয়াবাত এর অনুপস্থিতে উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা ও আস শামস জামে মসজিদের সভাপতি জনাব ফয়েজ শিকদার।


উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুবলীগ নেতা ইলিয়াস শরীফ ও রাকিব হোসেন।


এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা রাহাত হোসেন, পরিচালনা কমিটির সভাপতি মনির মুন্সি, সাধারণ সম্পাদক জাকারিয়া শরীফ, সাংবাদিক ও কোষাধক্ষ্য  মোঃ হাসান হাওলাদার, রাফসান, শামীন গাজী, পলাশ গাজী, সাংবাদিক কাজী মনির, নতুন আলোর যুব সংঘের সভাপতি ও সাংবাদিক মনজুর আলম লিটন সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।


উদ্বোধন শেষে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ও ক্ষনস্থায়ী একাদশ এর মধ্যে উদ্বোধনী ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে ক্ষণস্থায়ী একাদশকে ট্রাইবেকারে পরাজিত করে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র।


বিভিন্ন টিমের মধ্যে নকআউট পর্বের খেলা অনুষ্ঠিত হবে। উক্ত খেলায় চূড়ান্ত উত্তীর্ণদের আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে বলে জানান পরিচালনা কমিটি।


রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন সাদ্দাম হোসেন মোল্লা।

জেলার খবর এর আরও খবর: