কালকিনিঃ পৌর পুনঃনির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমঝোতা।

 প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন   |   জেলার খবর


রিপোর্টঃ শেখ লিয়াকত আহম্মেদ

মাদারীপুরের কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ডে পুনঃনির্বাচনে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী একে অপরের প্রতি সমর্থন জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন। 


আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পাঞ্জাবী প্রতিকের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ জহির আহম্মেদ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দদের সামনে নিজে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে উঠপাখী মার্কা প্রতিদ্বন্দ্বী প্রার্থী অলিল হাওলাদারকে সমর্থন করে।এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার্থে এবং উপজেলা আওয়ামী লীগের দিক নির্দেশনা অনুসারে নিজের প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়ান উপজেলা আওয়ামী যুবলীগের সহসম্পাদক মোঃ জহির আহম্মেদ। তার এই সিন্ধান্তকে স্বাগত জানান স্থানীয় আওয়ামীলীগের নেতারা। 



গত ৩১মার্চ কালকিনি পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে উভয় প্রার্থীই ১০৩০ ভোট করে পেয় সমতা অর্জন করে। আর এতে করে ২০ সেপ্টেম্বর কাউন্সিলর পদে পুনঃনির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন। কিন্তু নির্বাচনের আগে দিন এই সমঝোতা করা হয়।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কালকিনি পৌরসভার প্রতিষ্ঠাতা প্রশাসক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক বি.আর.ডিবি চেয়ারম্যান এমদাদুল হক সরদার, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, যুগ্ম-সাধারন সম্পাদক সাহাদাৎ হোসেন সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান, সাধারন সম্পাদক শাহীন ফকির সহ স্থানীয় নেতৃবৃন্দ।

জেলার খবর এর আরও খবর: