কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ডে পুনঃনির্বাচনে অলিল বিজয়ী।

 প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন   |   জেলার খবর


রিপোর্টঃ শেখ লিয়াকত আহম্মেদ


কালকিনি পৌরসভার ২নং সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে পূনঃনির্বাচনে অলিল হাওলাদার উটপাখি প্রতিক ১৪২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জহির আহম্মেদ পাঞ্জাবি প্রতিক পেয়েছেন ১১ ভোট। জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। 


সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে কেন্দ্রে ফলাফল গণনা করা হয়। এখানে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হয়। ফলে দ্রুত ফলাফল পাওয়া যায়।


 নির্বাচন কর্মকর্তার তথ্যমতে নির্বাচনে দঃ ঠেঙ্গামারা কেন্দ্রে অলিল হাওলাদার (উটপাখি প্রতিক) ৮৫৪এবং চর ঠেঙ্গামারা কেন্দ্রে ৫৮২ ভোট মোট ১৪২৬ ভোট পেয়েছেন এবং প্রতিপক্ষ জহির উদ্দিন বেপারী (পাঞ্জাবি প্রতিক) চর ঠেঙ্গামারা কেন্দ্রে ১১ ভোট দঃ ঠেঙ্গামারা কেন্দ্রে কোন ভোট পাননি।


উল্লেখ্য গত রবিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পাঞ্জাবী প্রতিকের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ জহির আহম্মেদ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দদের সামনেনিজে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে উঠপাখী মার্কা প্রতিদ্বন্দ্বী প্রার্থী অলিল হাওলাদারকে সমর্থন করে।এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার্থে এবং উপজেলা আওয়ামী লীগের দিক নির্দেশনা অনুসারে নিজের প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়ান উপজেলা আওয়ামী যুবলীগের সহসম্পাদক মোঃ জহিরআহম্মেদ।


গত ৩১মার্চ কালকিনি পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে উভয় প্রার্থীই ১০৩০ ভোট করে পেয় সমতাঅর্জন করে। আর এতে করে ২০ সেপ্টেম্বর কাউন্সিলর পদে পুনঃনির্বাচনের আয়োজন করে নির্বাচনকমিশন। কিন্তু নির্বাচনের আগে দিন এই সমঝোতার কানে এমন ফলাফল হয়েছে বলে মনে করেন এলাকার সাধারণ ভোটাররা।  

জেলার খবর এর আরও খবর: