ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় যুবক আটক।

 প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন   |   জেলার খবর


তাসনিয়া হাসান অর্পিতা, বরগুনা জেলা প্রতিনিধিঃ 

  বরগুনার পাথরঘাটায় ইসলাম ধর্ম নিয়ে সামাজিক যোগাযোগ  মাধ্যমে কটুক্তি করায় প্রান্ত সমাদ্দার (১৫) নামে এক যুবককে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।



শনিবার (১৬ অক্টোবর) ভোর রাতে তাকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের সপ্তগ্রাম এলাকা থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার। তিনি, বলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ এবং চেটিং করা হচ্ছে এমন তথ্য জানতে পাই। ব্যাপক ভাইরাল হবার আগেই আমরা যুবককে আটক করতে সক্ষম হয়েছি।



আটক প্রান্ত সমাদ্দার উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের সপ্তগ্রাম এলাকার শিশির সমাদ্দারের ছেলে।



থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে প্রান্ত সমাদ্দার তার ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে কিরোনপুর এলাকার আউয়াল মোল্লার ছেলে ইমরান মোল্লার ফেইসবুক আইডিতে দেয়া একটি পোস্টে ইসলাম সম্পর্কে কটুক্তি করে একটি অশ্লীল মন্তব্য করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ইসলাম সম্পর্কে কটুক্তি করার জেরে উক্ত এলাকায় মুসলমানদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করে। এনিয়ে পাথরঘাটা উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে অসন্তোষ ও ক্ষোভ ছড়িয়ে পড়ে। 



বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে আমলে নিয়ে শুক্রবার রাত থেকে প্রান্ত সমাদ্দারকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। শনিবার ভোর রাতে নাচনাপাড়া এলাকা থেকে প্রান্ত সমাদ্দারকে আটক করে তার মোবাইল ফোন জব্দ করে পুলিশ।



অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল আহমেদ সরকার বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে অভিযুক্ত প্রান্ত সমাদ্দারকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলার বিভিন্ন স্থানে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলার খবর এর আরও খবর: