এমপি'র নির্দেশনায় কাজ করতে চান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুর রহমান

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন   |   জেলার খবর


মনা,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

সরকারের নির্বাচনী তথ্য বিবরনীতে জানা গেছে,আসছে আগামী ২৮ নভেম্বর/২০২১ ইং তারিখ যশোর জেলাধীন শার্শা,মনিরামপুর এবং কেশবপুর উপজেলার ইউনিয়ন পরিষদ গুলোয় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনী তফসিল পেয়ে প্রতিদ্বন্ধী প্রার্থীরা গ্রাম গঞ্জে তাদের নিজ নিজ পক্ষ নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন, ভোট চাইছেন গ্রামের ভোটারদের কাছে,নিজ নিজ উদ্যোগে সভা-সমাবেশ করছেন প্রতিদ্বন্ধী প্রার্থীরা,নির্বাচনী সরগরম হয়ে উঠেছে চায়ের দোকান গুলোয়,ভোটাররা হিসেব করতে শুরু করেছেন কোন প্রার্থীকে তারা ভোট দিবেন।


এবার নির্বাচনের কঠিন চ্যালেঞ্জ হাতে নিয়ে মাঠে নেমেছে ক্ষমতাসীন দল আ.লীগ। অন্যান্য উপজেলার ন্যায় শার্শা উপজেলা জুড়ে চলছে নির্বাচনী আমেজ। এ উপলক্ষে প্রতীক বরাদ্ধ ছাড়াই জনসমর্থন আছে এমন প্রার্থীদের মাঠে নামতে দেখা গেছে,আগে ভাগেই তাদের নাম জোরে শোরে শোনা যাচ্ছে। গণসংযোগ এবং সামাজিক অনুষ্ঠান গুলোয় তারা প্রধান অতিথি হয়ে কাজ করছেন,দুর্গোৎসবে অসহায়দের মাঝে সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন।


নির্বাচনী মাঠ পরিদর্শনে এবার ব্যাতিক্রম দেখা গেছে অত্র উপজেলার ৩নং বাহাদুরপুর ইউনিয়নে। উপরের নির্দেশনা না থাকলেও দলের সবুজ সংকেত পেয়েছেন ঐ ইউনিয়নের বিশিষ্ঠ সমাজ সেবক এবং প্রবীণ রাজনীতিবীদ ক্ষমতাসীন আ.লীগ দলের একনিষ্ঠ কর্মী এমপি আফিল উদ্দিনের আস্থাভাজন ব্যাক্তি মোঃ মফিজুর রহমান। শতভাগ আশা অর্জন করে তিনি ভোট যুদ্ধে নেমেছেন,সভা-সমাবেশ করছেন ইউনিয়নের প্রতিটি গ্রাম পর্যায়, প্রচুর লোকের সমাগম ঘটছে তার গ্রাম্য জনসভায়। ৩নং বাহাদুরপুর ইউনিয়নে এবার তাকে চেয়ার ম্যান হিসেবে পেতে চান এলাকার মানুষ, শতভাগ নিশ্চিত দিয়ে প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটাররা।


তেমনি শতভাগ আশা নিয়ে গণসংযোগ,সভা-সমাবেশ করে চলেছেন এই প্রবীণ রাজনীতিবীদ মোঃ মফিজুর রহমান,নতুন প্রজন্মের কাছেও তিনি বেশ জনপ্রিয়,তাইতো সকলের দোয়া পেতে তিনি মানুষের দোয়ারে দোয়ারে হেঁটে চলেছেন। গতকাল ১৫ অক্টোবর(শুক্রবার) তিনি একটি সাংগঠনিক জনসভা করেছেন অত্র ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শাখারীপোতা রায়পুর গ্রামের ঈদগাহ ময়দানে। প্রচুর লোকের সমাগম ঘটেছে সেখানে।


প্রধান অতিথি হয়ে তিনি ঐ জনসভায় বলেন,"আমি ২১টি বছর আপনাদের সুখে দু:খে পাশে থেকেছি এবং নির্বাচনে প্রার্থীতা পাই বা না পায় যতদিন বেঁচে আছি আপনাদের পাশে থাকবো কথা দিয়ে গেলাম, মাননীয় প্রধানন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার মাণ্যবর এমপি মহোদয় আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের দিক নির্দেশনা নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবো, কোন পত্র কিংবা কোন মেসেজ ছাড়াই আপনারা আমার ডাকে যেভাবে আজ সাড়া দিয়েছেন,আমি সত্যিই ভাবতে পারিনি যে,আপনারা আমাকে এতটা ভালবাসেন,যতদিন বেঁচে আছি আপনাদের ভালবাসা নিয়ে বেঁচে থাকতে চাঁই,চেয়রম্যান পদে আসীন হতে পারলে ৩নং বাহাদুরপুর ইউনিয়নকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চায়,তাই আগামী নির্বাচনে আপনাদের সমর্থন আশা করি"। এ সময় সকলে দু-হাত তুলে মফিজুর রহমান কে চেয়ারম্যান হিসেবে সমর্থন প্রদান করেন।


৮নং ওয়ার্ড আ.লীগ কর্তৃক আয়োজিত প্রবীণ সমাজসেবক মিয়াদ আলী মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠিত ঐ সভায় বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন,অত্র উপজেলার লক্ষণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান-মোঃ কামাল হোসেন ভূঁইয়া,বাহাদুরপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও বার বার নির্বাচিত ৭নং ওয়ার্ড মেম্বর-আব্দুল মান্নান,১নং ওয়ার্ড আ.লীগ নেতা-বাদশা মল্লিক,নাসির উদ্দিন,বাহাদুরপুর ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি ৫নং ওয়ার্ড মেম্বর-বখতিয়ার জামান, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ও সাধারন সম্পাদক-মফিজুর রহমান,আ.লীগ নেতা-মিন্টু, কৃষি বিষয়ক সম্পাদক-ফারুক হোসেন,শ্রমবিষয়ক সম্পাদক-লিয়াকত আলী ভান্ডারী, জুলহাস মোল্লা,    সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রাক্তন মেম্বর-শাহাজান মিয়া,হায়দার মল্লিক(আ.লীগ সাধারণ সম্পাদক,রায়পুর গ্রাম কমিটি),বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি-আক্কাচ আলী,সাধারণ সম্পাদক-আব্দুর রহমান তিতাস,সাংগঠনিক সম্পাদক-ইব্রাহীম বিশ্বাস,প্রচার সম্পাদক-তরিকুল ইসলাম,৮নং ওয়ার্ড আ.লীগ সভাপতি-আব্দুর রকিব সরদার,সাথারন সম্পাদক-মোঃ আমির হোসেন,যুবলীগ সভাপতি-কামাল মোল্রা,সাধারণ সম্পাদক-শামিনুর রহমান,৯নং ওয়ার্ড আ.লীগ সাধারন সম্পাদক-মুকুল হোসেন, ৬নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক-মার্জন আলী প্রমূখ।

জেলার খবর এর আরও খবর: