সন্দ্বীপ এর সকল পুজা মন্ডপে স্হানীয সাংসদ মাহফুজুর রহমান মিতার নগদ অর্থ ও বস্ত্র বিতরন

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন   |   জেলার খবর


পুষ্পেন্দু মজুমদার, চট্টগ্রাম প্রতিনিধিঃ

হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চট্টগ্রাম ৩, সন্দ্বীপ   আসনের সংসদ সদস্য  আলহাজ্ব মাহফুজর রহমান মিতা  পক্ষ থেকে সন্দ্বীপ  উপজেলায় ২৯টি  পূজামন্ডপে প্রত্যকটি মন্ডপে ৫০,০০০ টাকা করে  নগদ অর্থ বিতরণ ও ১০টি করেে বস্ত্র বিতরন করা হয়েছে। 


 নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, সন্দ্বীপ উপজেলা ভাইন্স চেয়ারম্যান মাইনউদ্দীন মিশন, সন্দ্বীপ উপজেলা পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম, সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  বশির আহম্মেদ খাঁন,সন্দ্বীপ উপজেলা আওয়ামিলীগের সদ্যস আলাউদ্দিন বেদন,হারামিয়া ইউনিয়ন  চেয়ারম্যান জসিম উদ্দীন,সন্তোষপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন জাপার, কালাপানিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলীমুর রাজী টিটু,আমানউল্লাহ ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম,সারিকাইত ইউনিয়নের চেয়ারম্যান ফনিরুল ইসলাম ফনি,সন্দ্বীপ পৌরসভার কাউন্সিলর মোঃফয়সাল,সন্দ্বীপ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাধব চন্দ্র রায়, সাধারণ সম্পাদক উমেশ চন্দ্র রবি,সাংগঠনিক সম্পাদক -নরোত্তম বনিক,অর্থ সম্পাদক সন্জীব দাস প্রমুখ।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে সাংসদ মাহফুজুর রহমান মিতা  বলেন,পৃথিবীর অনেক দেশ ঘুরেছি। সকল দেশে কম-বেশি বিভিন্ন স¤প্রদায়ের মানুষ রয়েছে। ধর্মীয় স¤প্রীতে বাংলাদেশ পৃথিবীর ইতিহাসে দৃষ্টান্ত স্থাপন করেছে। এ কাজটি করে গেছেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।


তিনি বলেন সারাদেশে আমরা একে অপরের ভাই-বোন হয়ে থাকতে চাই। পৃথিবীর বুকে ধর্মীয় স¤প্রীতে দৃষ্টান্ত ছড়িয়ে দিতে চাই। বর্তমান সরকার যতোদিন ক্ষমতায় থাকবে. সকল ধর্মের মানুষ এক সুতোয় আবদ্ধ থাকবে এবং একে অপরের উৎসবে শরিক হবে।

তিনি আরো বলেন, এখন থেকে দুর্বলকে শক্তি যোগাতে হবে, ক্ষুধার্তকে খাদ্য দিতে হবে, পিছিয়ে পড়া মানুষদের সহায়তা করতে হবে। এ দেশে কেউ গৃহহীন থাকবে না। বিশ্বের মধ্যে করোনা মোকাবেলায় সুনাম অর্জন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন।

 শারদীয় দুর্গাপূজা যেন উৎসবমুখর হয় এ জন্য আমাদের সব রকম সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের আশ্বস্ত করেছেন তিনি আপনাদের পাশে থেকে এই উৎসব সম্পন্ন করবেন। তাই আপনারা আপনাদের মত ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করে যান।


পুজা উদযাপন কমিটির সভাপতি আরও বলেন, স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা এমপি আপনাদের জন্য সব সময় আর্থিক সহযোগিতা করে থাকেন। এবারও তিনি আপনাদের জন্য তার নির্বাচনী এলাকার সকল পূজামন্ডপে,প্রত্যকটি মণ্ডপে  ব্যাক্তিগত তহবিল থেকে নগদ ৫০,০০০ টাকা অর্থ  ও ১০ টি করে বস্ত্র বিতরন করেছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন আগামীতে যেন তিনি আরও সহযোগিতা করতে পারেন

জেলার খবর এর আরও খবর: