লালপুরের বৈধ নিয়মে কমিটি করা হয়েছে দাবি করে অধ্যক্ষের সাংবাদিক সম্মেলন

 প্রকাশ: ০৪ জুলাই ২০২২, ০৬:২৪ অপরাহ্ন   |   জেলার খবর


লালপুর (নাটোর) প্রতিনিধি : 

  নিয়ম মেনে বৈধ পন্থায় গভর্নিং বডি গঠন করা হয়েছে দাবি করে সাংবাদিক সম্মেলন করেছেন নাটোরের লালপুর উপজেলার রামপাড়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হযরত আলী। সোমবার (৪ জুলাই) দুপুরে অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে এ দাবি করেন তিনি।

সাংবাদিক সম্মেলনে দেয়া বক্তব্য কালে অধ্যক্ষ আরো বলেন, নিজ স্বার্থ চরিতার্থ করার হীন উদ্দেশ্যে প্রতিষ্ঠানের সাবেক সভাপতি ইদ্রিস আলী লালু গত ৩০ জুন কমিটি বাতিলের দাবিতে যে মানববন্ধন করেছেন তা সম্পূর্ন ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আর এ জন্যই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, অভিভাবক বৃন্দ ও এলাকার সর্বস্তরের জনগন তা প্রত্যাখ্যান করেছে। ভাড়া করে আনা অল্প সংখ্যক লোকের উপস্থিতিই তা প্রমাণ করেছে। বোর্ডের কমিটি গঠন সংক্রান্ত সকল নির্দেশনা মেনেই গভর্নিং বডি গঠন করা হয়েছে। কাজেই বর্তমান অনুমোদিত কমিটি সম্পূর্ণ বৈধ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামপাড়া স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি আনিসুর রহমান, অভিভাবক সদস্য আঃ মুত্তালেব, জয়েন উদ্দিন, সাহাবাজ আলী, আলতাব হোসেন, আরিফা খাতুন, শিক্ষক সদস্য নবীর উদ্দিন, আনোয়ার হোসেন ও শামিমা ইয়াসমিন।

জেলার খবর এর আরও খবর: