সৈয়দপুরে টিকেট কালোবাজারি রোধ ও বাসে সিট নিশ্চিত করণের দাবীতে স্বেচ্ছাসেবকদের মানববন্ধন

 প্রকাশ: ০৩ অক্টোবর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন   |   জেলার খবর


সৈয়দপুর উপজেলা প্রতিনিধি, 


রংপুর টু দিনাজপুর রুটে সৈয়দপুরের যাত্রীদের সিট না দেওয়া ও ট্রেনের টিকেট কালোবাজারি রোধের দাবীতে মানবন্ধন করেছে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকরা।

আজ সোমবার (৩ অক্টোবার) সকালে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকবৃন্দ’র ব্যানারে ঐ কর্মসূচী পালন করে তাঁরা। 

এতে সৈয়দপুরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ জনসাধনরা অংশগ্রহণ করেন।


আমাদের প্রিয় সৈয়দপুর সংগঠন এর নওশাদ আনসারীর সভাপতিত্বে ও ইমরান হোসেন সুলতানের সঞ্চালনায় ঐ প্রতিবাদী মানবন্ধনের বক্তব্য রাখেন শহীদ পরিবারের সন্তান সাংবাদিক এম আর আলম ঝন্টু, সেতুবন্ধনের আলমগীর হোসেন, অগ্রযাত্রার তারিকুল ইসলাম, সোশ্যাল এক্টিভিটিস্ট তামিম রাহমান, স্বপ্নদিশারীর খন্দকার আবিদা সুলতানা, মিলন মোস্তাফিজ, ড্রিমস বাংলাদেশের রিফাত, আলোর মিছিলের শাহজাহান, শাহেদ, হ্যালো সৈয়দপুরের আব্দুল খালেক, স্বেচ্ছাসেবী তাবাসসুম আক্তার প্রমুখ।


বক্তারা অবিলম্বে ট্রেনের টিকিট কালোবাজারীদের দমন এবং সৈয়দপুরের ওপর দিয়ে যাওয়া রংপুর টু দিনাজপুর রুটে বাসগুলোতে সৈয়দপুরের যাত্রীদের সিট না দেওয়া এরুপ অন্যায় অবিচার বন্ধে অবিলম্বে কর্তৃপক্ষকে জরুরি পদক্ষেপ নেওয়ার আহবান জানান। 


এবং আগামী এক সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরে দাবি দাওয়া নিয়ে স্বারকলিপি প্রদান ও তারপরেও পদক্ষেপ না নিলে দাবি আদায়ে বিক্ষোভ সমাবেশ, অবরোধসহ বিভিন্ন কঠোর কর্মসূচীর ঘোষনা দেন সৈয়দপুরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

জেলার খবর এর আরও খবর: