কালকিনিতে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মেজর (অব.) রেজাউল করিম

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২৩, ১১:২৪ অপরাহ্ন   |   জেলার খবর


স্টাফ রিপোর্টারঃ শেখ লিয়াকত আহমেদ 

মাদারীপুরের কালকিনিতে ঐতিহ্যবাহী সমিতিরহাট আবা খালেদ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মেজর (অব.)

রেজাউল করিম। 

আজ মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, প্রিজাইটিং অফিসার স্বপ্না আক্তার, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শামসুল হক ও ইউপি সদস্য মোঃ আপাং কাজী প্রমুখ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস‌্যরা সভাপ‌তি প‌দে ‌মেজর (অব.) রেজাউল ক‌রি‌মের নাম প্রস্তাব করা হ‌লে সবার সম্ম‌তিক্র‌মে সভাপ‌তি পদে ‌মেজর (অব.) রেজাউল ক‌রিম নাম গৃহীত হয়।  

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শামসুল হক জানান, স্কুল পরিচালনায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যের ৪ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচিতরা হলেন সোহেল তালুকদার, করিম মৃধা, টিপু খান ও সিরাজুল ইসলাম বেপারী। 

এছাড়া দাতা সদস্য হয়েছেন মুরাদ সরদার, শিক্ষক প্রতিনিধি মজিবর রহমান, সমিরন মজুমদার ও বিউটি দাস এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হয়েছেন স্বপ্না বেগম। 

বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও শিক্ষার মানোন্নয়নে জন্য কাজ করার অঙ্গীকার করেন নবনির্বাচিত সভাপতি মেজর (অব.) রেজাউল করিম। 

জেলার খবর এর আরও খবর: