যশোর ঝিকরগাছা থেকে ১০ পিচ স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক

 প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০২:৩২ পূর্বাহ্ন   |   জেলার খবর


মনা,নিজস্ব প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছায় পাচারের সময় আনুমানিক ৪ কেজি ৬০০ গ্রাম ওজনের ১০ পিচ সোনার বারসহ দুই পাচারকারীকে আটক করেছে ঝিকরগাছা থানা পুলিশ।

আটককৃতরা হলেন ঝিনাইদহের মহেশপুর  উপজেলার শাহাজান আলীর ছেলে মাসুম বিল্লাহ (৩২) ও যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের আবু বক্করের ছেলে শাহীন আলম (৩৩)।

শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বাজার হতে স্বর্ণসহ তাদের আটক করা হয়। এসময় স্বর্ণসহ দুইটি পালসার মোটরসাইকেল, নগদ টাকা জব্দ করা হয়।


নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) নিশাত আল নাহিয়ান জানান, স্বর্ণের একটি বড় চালান পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল কায়েমকোলা বাজারে অবস্থান নেয়। সেসময় সন্দেহভাজন দুজনের শরীর তল্লাশী করা হয়। এসময় মাসুম বিল্লাহর কোমরে বেল্টের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা দশটি সোনার বার উদ্ধার করা হয়। এর মধ্যে চারপিসের প্রতিটির ওজন এক কেজি, বাকি ছয়পিসের ওজন প্রতিটি একশ’ গ্রাম।

তিনি আরো জানান, আটককৃত আসামিদের ঝিকরগাছা থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার কাজ চলমান।


আসামির শরীর তল্লাশীর সময় ঝিকরগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশীদ, সহকারী পুলিশ সুপার (এএসপি) নিশাত আল নাহিয়ান, থানার ওসি সুমন ভক্তসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন৷

জেলার খবর এর আরও খবর: