মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড শাখার জাতীয় শ্রমিকলীগ কমিটির অনুমোদন

 প্রকাশ: ১৭ নভেম্বর ২০২০, ০৬:৫৬ পূর্বাহ্ন   |   জেলার খবর


মোঃ আরিফুল ইসলাম মাটিরাঙ্গা প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় জাতীয় শ্রমিকলীগ মাটিরাঙ্গা পৌর ৭নং ওয়ার্ড শাখার কমিটির গঠন করা হয়েছে। মোঃ অলক মিয়াকে সভাপতি এবং মোঃ হাসান‘কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এই পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন জাতীয় শ্রমিকলীগ মাটিরাঙ্গা পৌর শাখা।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার যৌথ কার্যালয়ে অনুমোদিত এই কমিটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগ ও জাতীয় শ্রমিকলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুনের সঞ্চালনা ও পৌর জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন লিটন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ হারুন মিয়া ও পৌর যুবলীগ সভাপতি মোশারফ হোসেন প্রমুখ। এ সময় বক্তারা, নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছেন তারা আগামীতে যে কোন কার্যক্রম আওয়ামীলীগের দলীয় গঠনতন্ত্র মেনে পরিচালনা করার আহবান জানান।

জেলার খবর এর আরও খবর: