বড়াইগ্রামে বিভিন্ন প্রতিষ্ঠানে ও যুব সমাজের মাঝে ফুটবল বিতরন ।

 প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন   |   জেলার খবর


জাহিদ হাসান নাটোর প্রতিনিধিঃ 

 মাদককে না বলি , এসো খেলায় মেতে উঠি এই শ্লোগানের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রামে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে জরিত  যুব সমাজের মাঝে ফুটবল বিতরন করা হয়েছে। বড়াইগ্রাম উপজেলা পরিষদের অয়োজনে বড়াইগ্রাম পৌরসভা  হলরুমে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে জরিত  যুব সমাজের মাঝে আনুষ্ঠানিক ভাবে ফুটবল বিতরন করা হয়।    এ   উপলক্ষ্যে এক আলোচনা  সভার আয়োজন করা হয়। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম।  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডাঃসিদ্দিকুর রহমানপাটোয়ারী ।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়ার্দার, প্যানেল মেয়র জালাল উদ্দিন জোয়ার্দার ও আরো অনেকে ।  অনুষ্ঠান পরিচালনায় ছিলেন-পৌর যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাবর।

বক্তারা বলেন- সুন্দর একটি জাতি গঠনে যুব সমাজকে সন্ত্রাস ও মাদকদ্রব্য সেবনের নেশা থেকে ফিরিয়ে আনতে  এবং খেলা-ধুলায়  মাতিয়ে রাখতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার, তারই ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে এবং মানণীয় প্রধানমন্ত্রীর ভিশন অনুর্ধ ২০-২১  টি-টুয়েন্টি বাস্তবায়নের লক্ষ্যে খেলার সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে প্রতিটি যুব সমাজের হাতে। অতিথিদের পক্ষথেকে সুন্দর জীবন গঠনের জন্য নেশা নয়,লেখা পড়ার পাশা-পাশি  বিভিন্ন খেলায় ব্যাস্ত থাকার জন্য যুবকদের প্রতি আহ্ববান জানানো হয়। 

 বক্তব্য শেষে বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত যুবকদের হাতে একটি করে ফুটবল তুলে দেওয়া হয়।

জেলার খবর এর আরও খবর: