সাংবাদিকদের সাথে মিডিয়া আউটলেটের পরামর্শ ও অ্যাকশন পরিকল্পনা

 প্রকাশ: ২৭ নভেম্বর ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন   |   জেলার খবর


ন্যাশনাল চিলড্রেন স্ট্রাস্কফোর্স এনসিটিএফ এর প্রাক্তন সদস্য, বর্তমান বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মিডিয়া আউটলেটের জন্য পরামর্শ ও পরিকল্পনা বিকাশ উপলক্ষে তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


গত ২৪ নভেম্বর মঙ্গলবার সাভার বারোইপাড়া সিসিডিপি হোপ ট্রেনিং সেন্টার মিলনায়তনে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয় । এবং আজ বৃহস্পতিবার বিকেল চারটায় অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। 



প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহায়তায় আইন ও সালিশ কেন্দ্রের (এএসকে) ওয়াই মুভস  প্রজেক্ট সাংবাদিক প্ল্যাটফর্মটির বিকাশের জন্য ৩ দিন ব্যাপী দীর্ঘ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলার ১৫ জন সাবেক এনসিটিএফ সদস্য  এবং বর্তমান বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। কর্মশালায় জেন্ডার ও সেক্স এর পার্থক্য, যৌন হয়রানিসহ ধর্ষণ, নিপীড়ন এর বিরুদ্ধে সাংবাদিকদের গুরুত্ব বিষয়ে আলোচনা করা হয়।

তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর  ক্যাপাসিটি বিল্ডিং অফিসার স্পেশাল হোসনে কাদেরী মালা,

প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ওয়াই মুভস প্রজেক্ট ম্যানেজার রাজিয়া সুলতানা, আইন ও সালিশ কেন্দ্রের (এএসকে)ওয়াই মুভস প্রজেক্ট কো-অর্ডিনেটর আশিক আহমেদ, দেপুটি দিরেক্টর ফাতেমা মাহমুদা, ক্যাপাসিটি বিল্ডিং ম্যানেজার সুবর্ণা দাস, ইয়েস বাংলাদেশ এর সভাপতি শামীম আহমেদ, ইউজ ফর চেঞ্জ এর কো-পাউন্ডার জহির রায়হান প্রমূখ।

জেলার খবর এর আরও খবর: