টুঙ্গিপাড়ায় ওসি সাহেবের বিচক্ষণতায় গভীর ষড়যন্ত্র হতে রক্ষা পেলেন নিরীহ ভ্যানচালক, ষড়যন্ত্রকারী শ্রীঘরে।

 প্রকাশ: ২৭ নভেম্বর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন   |   জেলার খবর


গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিমের বিচক্ষণতায় রক্ষা পেল গভীর ষড়যন্ত্রের শিকার গরিব নিরীহ ভ্যানচালক হাফিজুর রহমান। সিনেমার মতো তার ভ্যানে ইয়াবা রেখে তাকেই পুলিশের হাতে ধরিয়ে দেওয়া হচ্ছিল। ষড়যন্ত্রকারী লিটন মুন্সীকে পুলিশ আটক করেছে। মানবিকতার এমন দৃষ্টান্ত স্থাপন করে টুঙ্গিপাড়া ব্যাপক প্রশংসায় ভাসছেন অফিসার ইনচার্জ মি: নাসিম।


 টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (অপারেশন) ইসমাইল হোসেন নবধারা কে বলেন, আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটের সময় টুংগীপাড়া থানাধীন বাশবারিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাঁশবাড়িয়া বাজারে জনৈক সংবাদদাতার সংবাদ এর প্রেক্ষিতে ভ্যান চালক হাফিজুর কে আটক করে তার ভ্যানের সিটের নিচে স্প্রিং এ  গোজা অবস্থায় ১৮ পিস ইয়াবা ট্যাবলেট পায়।থানা থেকে সংবাদ পেয়ে  অন্যান্য অফিসার ও ফোর্স পৌঁছে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকদের নিকট হতে প্রাপ্ত তথ্যে সন্দেহ দেখা দিলে সংবাদদাতা লিটন মুন্সী পিতা হেমায়েত মুন্সি কে ঘটনাস্থলে ডাকিয়া নিয়া জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, ভ্যান চালক হাফিজুর তার ছোটবেলার বন্ধু। তারা এক সাথেই  চলাফেরা করত, ইদানিং বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য ও শত্রুতা চলে আসছে বিধায় সে তার শত্রুতা হাসিলের জন্য ১৮ পিস ইয়াবা সংগ্রহ করে সুযোগমতো হাফিজুরের ভ্যানে চালকের সিটের নিচে লুকিয়ে রেখে পুলিশকে সংবাদ দেয়। টুংগীপাড়া থানার চৌকস অফিসার ইনচার্জ এ এফ এম নাসিমের বিচক্ষণতায় নিরীহ ভ্যানচালক মাদকদ্রব্যের মামলা হতে রেহাই পেল এবং প্রকৃত অপরাধী আইনের আওতায় আনা হয়েছে। 


পাকুড়তিয়ার পলাশ মুন্সী বলেন, এ ঘটনায় আমরা বাঁশবাড়িয়া বাসী দারুণ খুশি। টুঙ্গিপাড়া অফিসার ইনচার্জ নাসিম সাহেবকে ধন্যবাদ তিনি পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তার মত অফিসারের জন্য পুলিশের সুনাম বৃদ্ধি পাবে।

জেলার খবর এর আরও খবর: