বড়াইগ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা বিনিময়।

 প্রকাশ: ২১ জুলাই ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন   |   জেলার খবর


নাটোরের বড়াইগ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা বিনিময় ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২০জুলাই বড়াইগ্রাম ইউনিয়নের মানিকপুর মোড়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শরিফুল হাসান ফারুকের ব্যক্তিগত কার্যালয় এই শুভেচ্ছা বিনিময় ও উপহার সামগ্রী বিতরন করা হয়। বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃআলতাফ মাহমুদ, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাবান মাহমুদ,  ও বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের আহবায়ক মোঃ সাইদুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন ভয়াবহ করো না আমাদের জীবনকে স্থবির করে দিয়েছে। কর্মহীন দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।করণা থেকে বাঁচতে আমাদের সরকারের বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাক্স ব্যবহার করতে হবে।বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে। 


উপস্থিত আওয়ামী লীগের নেতারা বড়াইগ্রাম ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং উপহার হিসেবে একটি করে পাঞ্জাবি তুলে দেন, পাঞ্জাবি পেয়ে নেতাকর্মীরা বলেন বিগত দিনে কেউ আমাদের কোনো উপহার  দেয়নি যারা এমন উদ্যোগ গ্রহণ করেছে  তাদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান।

জেলার খবর এর আরও খবর: