গোপালগঞ্জ কাশিয়ানীতে করোনায় যৌথ বাহিনীর টহল ও অভিযান।

 প্রকাশ: ২৭ জুলাই ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন   |   জেলার খবর


গোপালগঞ্জ  জেলা প্রতিনিধি :

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দুরত্ব নিশ্চিত ও এলাকায় কঠোর বিধি-নিষেধ মেনে চলতে বিমান বাহিনী, সেনা ও পুলিশ বাহিনী টহল ও অভিযান পরিচালনা করেন।

সোমবার উপজেলার ঘোনাপাড়া, গোপালপুর ও রামদিয়া বাজারসহ বিভিন্ন বাজারে বিমান বাহিনী, সেনা বাহিনী ও পুলিশ বাহিনী নিয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহানাজ তমা।



উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা জানান, করোনা সংক্রমণ রোধে আমাদের পক্ষ থেকে অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজন ছাড়া চলাচলকারি মোটরসাইকেল, রিকশা, অটোরিকশা, ইজিবাইক, মাইক্রো, প্রাইভেটকারে অভিযান চালানো হবে। বিনা প্রয়োজনে মানুষ বিভিন্ন অজুহাতে ঘোরাফেরা করছে। সংক্রমণ থেকে বাঁচতে হলে অবশ্যই সচেতন হওয়া জরুরী। তিনি আরো জানান, বাজার ও রাস্তা ঘাটে স্বাস্থ্যবিধি ভঙ্গের ও দোকান খোলার অভিযোগে ৩টি দোকানে ৩হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইট লেফটেন্যান্ট সাদমান শাবাব বলেন, সংক্রমণের ঝুকি দিন দিন বেড়ে চলেছে তাই আমাদের অভিযান অব্যাহত থাকবে। কেউ যদি সরকারি বিধিনিষেধ অমান্য করে, তবে তার বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

জেলার খবর এর আরও খবর: