সিরাজগঞ্জ ৯৪ ব্যাচ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

 প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ০১:০৬ অপরাহ্ন   |   শিক্ষা



 সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

সিরাজগঞ্জ ৯৪ ব্যাচ এসএসসি'র প্রথম ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১ জুলাই) সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী নানা কর্মসুচীর মধ্যদিয়ে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। 

সকালের শুরুতে ব্যাচের রেজিস্ট্রেশনকৃত সদস্যরা টিশার্ট,আইডি কার্ডসহ অন্যান্য সামগ্রী গ্রহন করেন। পরে কেক কেটে দিনটির শুভ সুচনা করেন,এসএসসি ৯৪ ব্যাচের সদস্যরা।এরপর উৎসব মুখর পরিবেশে একটি বর্ণাঢ্য রেলী করেন তারা। এতে সদস্যরা ছাড়াও গুণীজনেরা অংশ নেয়।

সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় চত্বরে শুরু হয় আলোচনা সভা।শিশু, কিশোরসহ সব বয়সীদের বিনোদনের জন্য আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে শিশু শিল্পীদের নৃত্য যেন সবার নজর কেড়ে নেয়।সুষ্ঠ,সুন্দর পরিবেশে বিতরণ করা হয় দুপুরের খাবার (মধ্যাহ্ন ভোজ)। দুপুর গড়িয়ে যখন বিকেল হয়,তখন সব বয়সীদের নিয়ে শুরু হয় রেফেল ড্র। বিজয়ীদের মাঝে দেয়া হয় আকর্ষণীয় পুরস্কার।  

সিরাজগঞ্জ ৯৪ ব্যাচ সদস্যদের মধ্যে আমিনুল ইসলাম,নুরুল ইসলাম, জাহিদ হাসান রতন,এস এম রেজাউল করিম, রাশেদ,সাইফুল, খোকন কুমার কুন্ডু,নির্মল ঘোষ, সুমিষ্ট সেন, রেজাউল ইসলাম, কাজল রেখা, মিজানুর রহমান, শুভ্রা পোদ্দার,সুলতানা পারভীন রিক্তাসহ ১৩৫ জন সদস্য উপস্থিত ছিলেন। যারা বর্তমানে দেশের সরকারি,বেসরকারি দপ্তরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত আছেন। এমনকি কোন না কোন কর্মে নিয়োজিত রয়েছেন। এ ছাড়াও দিনটি উপলক্ষে আরও নানা কর্মসুচী পালন করেন এসএসসি ৯৪ ব্যাচের সদস্যরা।

৯৪ ব্যাচের সদস্যরা তাদের প্রতিক্রিয়ায় জানান, প্রথম বারের মত সিরাজগঞ্জ ৯৪ ব্যাচ সলঙ্গায় পালন করা হয়েছে। যা অনেক ভাল লাগার বিষয়। অনেকে দেশ বা দেশের বাইরে থাকায় স্বশরীরে অংশ নিতে না পারলেও ভার্চুয়্যালী আমাদের সাথে ছিল। সবাইকে নিয়ে এমন আয়োজন উপভোগ করা ব্যাপক উৎসাহের বিষয়। তারা প্রতি বছর এ ধরনের অনুষ্ঠান করার প্রত্যয়ও ব্যক্ত করেন।

শিক্ষা এর আরও খবর: