সৌদি রিয়াদে দেবিদ্বারের মৃত জহিরুল ইসলামের হসপিটালের বিল পরিশোধ করতে কুমিল্লা প্রবাসী সোসাইটির নগদ আর্থিক সহযোগিতা প্রদান।

 প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০, ১০:০০ অপরাহ্ন   |   আন্তর্জাতিক


মোঃ রুস্তম খাঁন, সৌদি আরব প্রতিনিধিঃ-


সৌদি রিয়াদে দেবিদ্বারের মৃত জহিরুল ইসলামের হসপিটালের বিল পরিশোধ করতে কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ডের পক্ষ থেকে শনিবার রাতে সোসাইটির সভাপতি আলহাজ্ব নূরুল ইসলামের ফেক্টোরীর মিটিং হল রুমে নগদ আর্থিক সহযোগিতা মৃতের বড় ভাই ইকবাল হোসেনের হাতে তুলে দেওয়া হয়েছে।


কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ডের প্রধান নূরে আলমের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক পাপ্পুর পরিচানায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রবাসী সোসাইটির সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম নূরু। 


জহিরুল ইসলাম (৩৬) কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার শিবনগর গ্রামের শাহাবুদ্দিন সরকার বাড়ীর মুসলেম উদ্দীন সরকারের ছেলে। পাসপোর্ট নাম্বার- BC 0880290.


জহিরুল ইসলামের বড় ভাই ইকবাল হোসেন জানান, আমার ছোট ভাই জহির গত ২আগষ্ট ডিউটি তে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এই সময় হঠাৎ মাথা ঘুড়িয়ে মেঝেতে পরে যায়। তড়িতগতিতে হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃত্যুর কারণ হিসেবে জানানো হয়েছে যে, ব্রেইন স্ট্রোক করে মারা গেছে। 

সরকারি কোন হসপিটালে ভর্তি না করাতে পেরে প্রাইভেট জুবাইল রয়েল কমিশন হসপিটালে ভর্তি করা হয়েছিল। হুরুব থাকায় প্রায় দুই বৎসর যাবত অবৈধ রয়েছে। কাগজপত্র তৈরী করতে অনেক সময় লেগে যায়। লাশ আনতে গিয়ে জানতে পারি হাসপাতালে ভর্তি করার পর থেকে ৭২ দিনে ২৫,২০০ রিয়াল বিল আসে।

এই কথা শুনে এক বিব্রতকর অবস্থায় পরে যাই।

তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। মেয়েটি প্রতিবন্ধী। কি করি কিছুই বুঝতে পারছিলাম না।আমার নিজের ও হুরব লাগানো।নিজেই অবৈধ অবস্থায় আছি। বাধ্য হয়ে কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ড সহ বিশিষ্ট বাংলাদেশি ব্যবসায়িদের কাছে সহযোগিতা কামনা করি। 


আল্লাহর অশেষ মেহেরবানী তে কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ড,ব্যক্তিগত ভাবে সোসাইটির সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম নূরু, ব্যবসায়ি আবুল হাসেম সহ আরো অনেকে এগিয়ে এসেছেন। 


আমি আমার ভাইয়ের লাশ জুবাইল রয়েল কমিশন হসপিটালের হিমাগার থেকে দ্রুত বেড় করে নিয়ে আসতে রিয়াদ বাংলাদেশ দূতাবাস সহ সকল প্রবাসী ও দেশবাসীর সহযোগিতা কামনা করছি। 


এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ডের কার্যনির্বাহি পরিষদের সদস্য আবুল হাসেম,ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান, আরিফুর রহমান টিটু,

সাংবাদিক মোঃ রুস্তম খাঁন, বিল্লাল হোসেন,আনোয়ার হোসেন,আক্তার হোসেন,সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়, সাইফুল ইসলাম মুন্না সহ আরো অনেকে। 

বড় ভাই ইকবাল হোসেনের মোবাইল নাম্বার -0572231397.

আন্তর্জাতিক এর আরও খবর: