লোহাগাড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মুহাম্মদ ইনামুল হাছান

 প্রকাশ: ১৭ নভেম্বর ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন   |   সাক্ষাৎকার




নুরুল কবির সাতকানিয়া, চট্টগ্রাম প্রতিনিধি 


চট্টগ্রাম জেলায় লোহাগাড়া উপজেলা নতুন নির্বাহী অফিসার "ইউএনও" হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ ইনামুল হাছান।


১৪ নভেম্বর মঙ্গলবার বিকেলে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। ওইদিন তাকে দায়িত্ব বুঝিয়ে দেন বিদায়ী ইউএনও শরীফ উল্যাহ। 


বিশ্বস্থ সুত্রে জানা যায়, ইনামুল হাছান ৩৫তম বিসিএসের "প্রশাসন" একজন কর্মকর্তা। তার নিজ এলাকা ফেনী জেলায়। তিনি এর আগে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন। তাছাড়া তিনি সুনামের সাথে কাট্টলি সার্কেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পটিয়া উপজেলা সহকারি কমিশনার-ভূমি, রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি জাহাঙ্গীর নগর বিশ্বিবিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।


লোহাগাড়া নবাগত নির্বাহী অফিসার ইনামুল হাছান বলেন, সকলের সহযোগিতায় এই উপজেলাকে আরো সমৃদ্ধ ও এগিয়ে নিতে আমি বদ্ধপরিকর।লোহাগাড়া উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে চাই। সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় লোহাগাড়া উপজেলার জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সংবাদ কর্মীসহ সকল শ্রেণি-পেশার মানুষের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করছি।

সাক্ষাৎকার এর আরও খবর: