কাশিয়ানীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা।

 প্রকাশ: ১০ জুন ২০২১, ০৮:২৬ অপরাহ্ন   |   কাশিয়ানী


শহিদুল আলম মুন্না কাশিয়ানী (গোপালগঞ্জ) থেকে:

"বদলে যাচ্ছে দিনকাল, ভূমি সেবা ডিজিটাল" এই শ্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের কাশিয়ানীতে ভূমি সেবা সপ্তাহ- ২০২১ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ জুন ( বুধবার) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে, সহকারী কমিশনার ভূমি কাশিয়ানী এর আয়োজনে, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা থেকে পাঠ এর মধ্য দিয়ে এ আলোচনা সভার কার্যক্রম শুরু হয়। প্রথমেই, অনলাইনের মাধ্যমে ভূমি কর দেওয়া ও নামজারি করার নিয়মাবলী উপস্থাপন করেন সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) সাজিয়া শাহনাজ তমা।

এ সময় কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় পরিচালক স্থানীয় সরকার, ড,মোঃ, আমিনুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জের স্থানীয় সরকার উপ-পরিচালক মো, আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো, মুক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর, উপজেলা মৎস্য কর্মকর্তা শাহজাহান সিরাজ, সমাজ সেবা কর্মকর্তা এম এম ওয়াহিদুজ্জামানসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি প্রমুখ।

কাশিয়ানী এর আরও খবর: