দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোরে ৬টি আসনে মনোনয়নপত্র নিয়েছেন ৩৮ জন

 প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩, ০১:২৪ অপরাহ্ন   |   খুলনা


মনা,নিজস্ব প্রতিনিধিঃ

যশোরের ৬টি আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ৩৮ জন প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার (২৮ নভেম্বর) সিনিয়র জেলা নির্বাচন অফিসার আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, যশোরের ৬টি আসন থেকে আসন্ন সংসদ নির্বাচনে অংশ নিতে ৩৮ জন প্রার্থী নির্বাচন কমিশনারের প্রেরিত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারমধ্যে


 যশোর-১ (শার্শা) আসনে রয়েছেন ৫ জন।


মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন, যশোর-১ (শার্শা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ আফিল উদ্দিন, স্বতন্ত্র হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন, আওয়ামী লীগ নেতা নাজমুল হাসান, জাকের পার্টির সবুর খান ও জাতীয় পার্টির আক্তারুজ্জামান।


যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারী ৬ জন প্রার্থী হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. তৌহিদুজ্জামান, বাংলাদেশ কংগ্রেসের আব্দুল আওয়াল, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, জাকের পার্টির সাফারুজ্জামান, স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান ও জাতীয় পার্টির ফিরোজ শাহ।


যশোর-৩ (সদর) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারী ৯ জন হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী নাবিল আহমেদ, জাসদের রবিউল আলম, স্বতন্ত্র শহিদুল ইসলাম মিলন, স্বতন্ত্র মোহিত কুমার নাথ, জাতীয় পার্টির মাহবুব আলম বাচ্চু, মুসলিম লীগের মোহনা খাতুন, স্বতন্ত্র হিসেবে কাজী আনিসুজ্জামান, জহিরুল ইসলাম চাকলাদার ও বিকল্প ধারা বাংলাদেশের মারুফ হাসান কাজল।


যশোর-৪ (বাঘারপাড়া, অভয়নগর ও সদরের বসুন্দিয়া ইউনিয়ন) থেকে মনোনয়নপত্র সংগ্রহকারী ৬ জন প্রার্থী হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনামুল হক বাবুল, তৃণমূল বিএনপির লে. ক. এম শাব্বির আহমেদ (অবঃ), জাতীয় পার্টির জহরুল হক, স্বতন্ত্র এম নাজিম উদ্দীন আল আজাদ, জাকের পার্টির লিটন মোল্ল্যা ও স্বতন্ত্র সন্তোষ কুমার অধিকারী।


যশোর-৫ (মণিরামপুর) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারী ৬ জন প্রার্থী হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্বপন ভট্টাচার্য্য, স্বতন্ত্র ইয়াকুব আলী, তৃণমূল বিএনপির আবু নসর মোহাম্মদ মোস্তফা, স্বতন্ত্র হুমায়ুন সুলতান, স্বতন্ত্র আমজাদ হোসেন লাভলু ও ইসলামী ঐক্যজোটের হাফেজ মাওলানা নুরুল্লাহ আব্বাসী।


যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার, জাকের পার্টির সাইদুজ্জামান, স্বতন্ত্র আজিজুল ইসলাম, স্বতন্ত্র কাজী রফিকুল ইসলাম, স্বতন্ত্র হোসাইন মোহাম্মদ ইসলাম ও স্বতন্ত্র এইচ এম আমির হোসেন।

খুলনা এর আরও খবর: