কোটালীপাড়ায় বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ।

 প্রকাশ: ২৮ অগাস্ট ২০২০, ০৬:০৮ অপরাহ্ন   |   কোটালীপাড়া


গোপালগঞ্জ জেলা প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টুর পক্ষ থেকে বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী উপজেলার কলাবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ২ শতাধিক মানুষের বাড়ী বাড়ী গিয়ে চিড়া,মুড়ি, বিস্কুট,গুড়,সহ বিভিন্ন ধরনের শুকনো খাবার বিতরণ করা হয়।

দেবদুলাল বসুর পক্ষে,জনকল্যান সংস্থার পরিচালক ভগীরথ বাড়ৈ,সহকারী শিক্ষক অমল বিশ্বাস, কাজী মন্টু কলেজের প্রভাষক চয়ন বিশ্বাস, বাংক কর্মকর্তা রিপন বাড়ৈ, ছাত্র নেতা সম্পদ বাড়ৈ বানভাসিদের মাঝে এসব শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অগ্রনী বাংকের বনগ্রাম শাখা ব্যবস্থাপক সঞ্জয় বাইন,বাংক কর্মকর্তা সুশীল হালদার, লিমন হালদার, ইউপি সদস্য নিপা বাড়ৈ, তুষার চন্দ্র বাড়ৈ, মনোরঞ্জন বালা, অনুপ হালদার মনা,উজ্জল, তন্ময়,স্থানীয় নেতা-কর্মীরা তাদের সাথে থেকে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জেলা পরিষদ সদস্য দেবদুলাল পল্টু বলেন, কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের রামনগর, কাফুলাবাড়ী ও শিমুলবাড়ীসহ বিভিন্ন এলাকার মানুষ বন্যায় পানি বন্দি হয়ে পড়েছে। এদের মধ্যে ২ শত পরিবারের মাঝে আমার ব্যক্তিগত পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এর আগেও আমি শুকনো খাবার বিতরণ করেছি। যতদিন এ এলাকার মানুষ পানি বন্দি অবস্থায় থাকবে ততদিন আমার এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে।