নড়াইলের লোহাগড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

 প্রকাশ: ০১ জুন ২০২২, ০৮:৫১ অপরাহ্ন   |   আইন আদালত


মোঃ হাচিবুর রহমান, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়ায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজাম শেখ (৫২) নামে এক আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ মে) রাতে উপজেলার তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামে এ হহত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই আ.লীগ নেতা নিজাম শেখ লোহাগড়া উপজেলার তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামের মৃত-বাদশা মিয়া শেখের ছেলে এবং ১০ নং কোটাকোল ইউনিয়ন আ.লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজাম শেখ রাজনীতির পাশাপাশি বড়দিয়ায় কাঁচামালের ব্যবসা করতেন। গত রাতে কয়েকজন লোক তাকে বাড়ি থেকে একশ গজ দূরে ডেকে নিয়ে পশ্চিমপাড়া জামে মসজিদের সামনে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। পরে নিজামের চিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন এসে তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে তিনি বলেন, হাসতাপালে আনার আগেই নিজাম শেখের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে পায়ের গোড়ালি, হাঁটুর রগ বিচ্ছিন্ন হয়ে গেছে। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান চিকিৎসক।


এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) টিমও মোতায়েন আছে। নিহতের মরদেহ কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হত্যার সঙ্গে জড়িতদের আটকের চলছে।


মোঃ হাচিবুর, রহমান

নড়াইল প্রতিনিধি 

মোবাঃ০১৭১৬৭৯৭৮৫৯

তাং ৩১/০৫/২২

আইন আদালত এর আরও খবর: