শেখ আফিল উদ্দিন এমপি’র মা আর নেই

 প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ০২:৪৪ অপরাহ্ন   |   শোক সংবাদ



মনা,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম সেখ আকিজ উদ্দিনের সহধর্মিণী এবং যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য ও দৈনিক স্পন্দন পত্রিকার সম্পাদক- প্রকাশক আলহাজ শেখ আফিল উদ্দিনের রত্নগর্ভা মা মিসেস সকিনা খাতুন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।


সোমবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।


তার বড় ছেলে ডা. শেখ মহিউদ্দিনের প্রতিষ্ঠিত আদ্-দ্বীন ফাউন্ডেশনের পাবলিক রিলেশন অফিসার ইকবাল হোসাইন রুদ্র জানিয়েছেন, সোমবার বাদ যোহর রাজধানীর মগবাজারে অবস্থিত আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল মসজিদে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আছর যশোর পুলেরহাটে ২য় জানাজা, শার্শা স্টেডিয়ামে তয় জানাজা এবং গ্রামের বাড়ি খুলনার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা গ্রামে ৪র্থ জানাজা শেষে সেখ আকিজ উদ্দিনের কবরের পাশে তাকে দাফন করা হবে।


সকিনা খাতুন তিন ছেলে ও দুই কন্যা সন্তানের জননী ছিলেন। বড় ছেলে ডা. শেখ মহিউদ্দিন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, মেঝ ছেলে শেখ মমিন ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়ে ৬৩ বছর বয়সে মৃত্যুবরণ করেন এবং ছোট ছেলে শেখ আফিল উদ্দিন যশোর-১ আসনের সংসদ সদস্য। তিনি সকলের কাছে তার মায়ের জন্য দোয়া চেয়েছেন।