গোপালগঞ্জ মুকসুদপুরে বাস ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত ৩

 প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন   |   মুকসুদপুর


গোপালগঞ্জ জেলা প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে মোটরসাইকেল ও নৈশ কোচের সংঘর্ষে ৩ যুবক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মেড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মুকসুদপুর উপজেলার চান্ডিবর্দি গ্রামের আনু সরদারের ছেলে ফয়সাল সরদার (২৭), সুন্দরদি গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল আমিন ঠাকুর (২৫) ও লখাইড়চর গ্রামের শফি মিয়ার ছেলে লিয়াকত মিয়া (৩০)।

মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, একটি মোটর সাইকেলে করে ৩ যুবক মুকসুদপুর থেকে মুকসুদপুর ফিলিং স্টেশনে যাচ্ছিলেন। মুকসুদপুর কলেজ মোড়ে ঢাকাগামী গোল্ডেন লাইনের একটি নাইট কোচের সাথে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। মোটর সাইকেলটি বাসের নিচে ঢুকে যায়। এতে মোটর সাইকেল সহ ৩ আরোহী বাসের সামনের অংশে আটকে যায়। হাফ কিলোমিটার দূরে গিয়ে আরোহীরা ছিটকে পড়ে। এদের মধ্যে আল আমিন ঠাকুর ঘটনাস্থলেই মারা যায়। মুকসুদপুর হাসপাতালে মারা যান ফয়সাল । ফরিদপুর নেয়ার পথে মারা যান লিয়াকত। বাসটি ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার অতিক্রম পর মোটর সাইকেলে আগুন লেগে যায়। পরে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বাসের কোন যাত্রী হতাহত হয়নি। পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

মুকসুদপুর এর আরও খবর: